ফরিদপুর প্রতিনিধি : স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, শিক্ষা-সংস্কৃতি ও কৃষ্টি কোনো দেশের সীমানা মানে না। শিল্প ও সাংস্কৃতিবান মানুষ সকল দেশ ও সকল মানুষের মাঝে সমাদৃত হন।

শনিবার দুপুরে ফরিদপুর টাউন থিয়েটারের ১৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত সপ্তাহব্যাপী নাট্যোৎসব উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

মন্ত্রী তার বক্তব্যে দেশব্যাপী অবকাঠামোগত উন্নয়ন, জনগণের ক্ষমতায়নের কথা উল্লেখ করে বলেন, দেশের এ অগ্রযাত্রাকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে সকল নেতাকর্মীদের একযোগে কাজ করতে হবে।

ফরিদপুর টাউন থিয়েটারের সভাপতি জেলা প্রশাসক বেগম উম্মে সালমা তানজিয়ার সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান লোকমান হোসেন মৃধা, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. সুবুল চন্দ্র সাহা প্রমুখ।

এর আগে তিনি পায়রা ও বেলুন উড়িয়ে ও মঙ্গল প্রদীপ জ্বালিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা ঘোষণা করেন।

উল্লেখ্য, সপ্তাহব্যাপী এ নাট্যোৎসবে দেশবরেণ্য ও ভারত থেকে আগত বিভিন্ন নাট্যো গোষ্ঠী নাটক পরিবেশনা করবেন। অাজ সন্ধ্যা ৭টায় ভারতের অশোকনগর অন্বেষা নাট্যো গোষ্ঠীর পক্ষ থেকে শুক সারি কথা নামের নাটক মঞ্চায়িত হবে।

(ওএস/এসপি/এপ্রিল ১৫, ২০১৭)