নাটোর প্রতিনিধি : নাটোরে নারদ নদের পানিতে ডুবে ইয়ামিন (৭) নামে এক শিশুর মৃত্যু হয়। মঙ্গলবার দুপুরে নদের পানিতে ডুবে যাওয়ার ৬ ঘন্টা পর রাজশাহীর ডুবরী দল ও নাটোর ফায়ার স্টেশনের দমকল কর্মীরা শিশুটিকে মৃত অবস্থায় উদ্ধার করে। ঘটনাটি ঘটেসদর উপজেলার নওদাপাড়া গ্রামে। নিহত ইয়ামিন মালোয়েশিয়া প্রবাসী বৃটিশ প্রামানিকের ছেলে। সে দত্তপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র।

নাটোর ফায়ার স্টেশন সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে স্কুল থেকে বাড়ি ফিরে ইয়ামিন ও প্রতিবেশী সৌদি প্রবাসী ইসলাম সরকারের ছেলে দিদার হোসেন বাড়ির পাশে দিয়ে যাওয়া নারদ নদে গোসল করতে যায়। গোসল করে দিদার হোসেন বাড়ি ফিরে আসলেও ইয়ামিন ফিরে আসেনা। খোঁজাখুঁজি করেও দিদারকে পাওয়া যায়না। খবর পেয়ে নাটোর ফায়ার স্টেশন কর্মীরা ঘটনাস্থলে গিয়ে অনুসন্ধান চালায়। কিন্তু বিকেল গড়িয়ে গেলেও ফায়ার স্টেশন কর্মীরা ইয়ামিনকে উদ্ধার করতে পারে না। পরে রাজশাহী থেকে ডুবরী দল এসে রাত্রি ৮ টার দিকে নদের মধ্যে থেকে ইয়ামিনের মৃতদেহ উদ্ধার করে।

নাটোর ফার স্টেশন অফিসার আবু সামা জানান, ইয়ামিন ও তার চাচাতো ভাই দিদার হোসেন বাড়ির পাশে নারদ নদে গোসল করতে যায়। এক পর্যায়ে ইয়ামিন নদের পানিতে ডুবে যায়। রাজশাহী ডুবুরী দলের সহায়তায় প্রায় ৬ ঘন্টা পর ইয়ামিনের মৃতদেহ উদ্ধার করা হয়।

(এমআর/পি/অাগস্ট ০৫, ২০১৫)