স্পোর্টস ডেস্ক : কথা ছিল নতুন বছরের শুরুতেই ম্যানচেস্টার সিটিকে বিদায় জানিয়ে নিউ ইয়র্ক সিটিতে যোগ দেবেন ফ্রাঙ্ক ল্যাম্পার্ড। তবে ২০১৪-১৫ মৌসুমের শেষ পর্যন্ত এই মিডফিল্ডারের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়িয়েছে ইংলিশ দলটি।

গত মৌসুমের শেষে চেলসি ছেড়ে যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারের (এমএলএস) দল নিউ ইয়র্ক সিটিতে যোগ দেন ল্যাম্পার্ড। কিন্তু ২০১৫ সালের মার্চের আগে মাঠের লড়াইয়ে নামবে না যুক্তরাষ্ট্রের দলটি। ফলে সদ্য শেষ হওয়া বছরের আগস্টে সিটিতে ধারে খেলতে আসেন তিনি। এবং নতুন বছরের শুরুতেই আবার যুক্তরাষ্ট্রের ক্লাবে ফিরে যাওয়ার কথা ছিল তার।

এদিকে ইংল্যান্ডের ক্লাব ম্যানচেস্টার সিটি ও যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক সিটির মালিক একই। ফলে দুই দল সমঝোতার মাধ্যমে এ মৌসুমের শেষ পর্যন্ত ল্যাম্পার্ডকে ম্যানচেস্টার সিটিতেই রেখে দিচ্ছে।

গত আসরের ইংলিশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি এক বিবৃতিতে বলেছে, "ম্যানচেস্টার সিটি নিশ্চিত করছে যে, ম্যানচেস্টার সিটির মৌসুমের শেষ পর্যন্ত ফ্রাঙ্ক ল্যাম্পার্ডের চুক্তি বাড়ানো হয়েছে।"

ম্যানচেস্টার সিটির জার্সিতে এ মৌসুমে প্রিমিয়ার লিগে ১৭ ম্যাচে ৬ গোল করেছেন ইংলিশ মিডফিল্ডার ল্যাম্পার্ড। সূত্র: গোল ডটকম

(ওএস/এটিআর/জানুয়ারি ০১, ২০১৫)