নীহার রঞ্জন কুন্ডু, ময়মনসিংহ : জাতীয়তাবাদী যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ময়মনসিংহ মহানগর যুবদল এক ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করেছে। তারই অংশ হিসেবে শতাধিক গরীব, দুঃস্থ এবং অসহায় মানুষের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা, রক্তের গ্রুপ নির্ণয়, রক্তদান কর্মসূচি ও ঔষধ বিতরণ করা হয়েছে। 

আজ রবিবার দুপুরে নগরীর টাউন হল প্রাঙ্গণে ডক্টর অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) এর সার্বিক সহযোগিতায় মহানগর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিপুর উদ্যোগে এ চিকিৎসা সেবার আয়োজন করা হয়।

এ উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় মহানগর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিপুর সভাপতিত্বে বক্তব্য রাখেন, মহানগর বিএনপির যুগ্ন আহবায়ক অধ্যাপক শেখ আমজাদ আলী, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক শুকুর মাহমুদ ববি, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক শামীম আজাদ।

এছাড়াও মহানগর যুবদলের সহ-সাধারন সম্পাদক আশরাফুল ইসলাম সুখন, সহ-সাধারণ সম্পাদক নাহিদ ইসলাম, সহ- সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম আরিফসহ মহানগর যুবদলের অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তারা বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর নির্দেশনায় আমরা মানুষের সেবায় কাজ করছি। আমরা কেক কেটে, মিষ্টি বিতরণ করে টাকা খরচ না করে সেই টাকায় দুস্থ ও গরীব দুখী মানুষকে চিকিৎসা সেবা দিয়ে আসছি। যুবদল সব সময় মানুষের পাশে থেকে গণতন্ত্র প্রতিষ্ঠা সহ ভোট ও ভাতের অধিকার নিশ্চিতে কাজ করে আসছে।

(এনআরকে/এসপি/অক্টোবর ২৭, ২০২৪)