রঘুনাথ খাঁ, সাতক্ষীরা : সাতক্ষীরার ভোমরা সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের ত্রি-বার্ষক নির্বাচন সম্পন্ন হয়েছে।  শনিবার (২৬ অক্টোবর) সকাল ১০ টা হতে বিকাল ৪ টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলে। রাত ৮টার দিকে ফলাফল ঘোষণা করা হয়।

উক্ত নির্বাচনে সভাপতি পদে ৭৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন আবু হাসান। তার প্রতিদ্বন্দি প্রার্থী হাবিবুর রহমান হাবিব পেয়েছেন ৫৪ ভোট। সহ সভাপতি পদে ৭৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন আব্দুল মোমেন খান চৌধুরী (সান্টু)। তার প্রতিদ্বন্দি প্রাথী রবিউল ইসলাম ৫৬ ভোট পেয়েছেন। অপর সহ সভাপতি পদে কাজী ইমাম উদ্দীন ৬৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। প্রতিদ্বন্দি প্রাথী আব্দুল আহাদ ৫৭ ভোট পেয়েছেন।

সাধারণ সম্পাদক পদে আবু মুছা ৮২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দি প্রার্থী অহিদুল ইসলাম ৪৭ ভোট পেয়েছেন।

যুগ্ম সাধারণ সম্পাদক পদে বিলকিস সুলতানা সাথী ৬৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দি প্রার্থী গোলাম ফারুক বাবু ৫৯ ভোট পেয়েছেন।

সাংগঠনিক ও দপ্তর বিষয়ক সম্পাদক পদে শরীফুজ্জামান পরাগ ৬৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দি প্রার্থী নজরুল ইসলাম ৬২ ভোট পেয়েছেন।

কাস্টমস বিষয়ক সম্পাদক পদে জিএম আমীর হামজা ৮০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী জাকির হোসেন মন্টু ৪৮ ভোট হয়েছেন।

বন্দর বিষয়ক সম্পাদক পদে রিয়াজুল হক ৭০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দি প্রার্থী ইসরাইল গাজী ৫৫ ভোট পেয়েছেন।

অর্থ সম্পাদক সম্পাদক পদে ৮১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন আব্দুল গফুর সরদার। তার প্রতিদ্বন্দি প্রার্থী মুনসী রইছুল হক পেয়েছেন ৪৬ ভোট।

কার্যনির্বাহী সদস্য পদে আমিনুল হক আনু ৮০ ভোট, শাহানুর ইসলাম শাহীন ৬৮ ভোট, মফিজুর রহমান ৬৭ ভোট এবং মোস্তাফিজুর রহমান নাসিম ৬৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাদের প্রতিদ্বন্দি প্রার্থী যথাক্রমে এসএম লুৎফর রহমান ৬৫ ভোট, জাকির হোসেন ৫৬ এবং আশরাফুজ্জামান ৫৫ ভোট পেয়েছেন।

প্রধান নির্বাচন কমিশনার মো. জালাল উদ্দীন আকবার বলেন, আইন-শৃঙ্খলা বাহিনীর উপস্থিতিতে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষভাবে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। এ নির্বাচনে ১৬০ জন ভোটারের মধ্যে ১৩২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। অতি শীঘ্রই নির্বাচিত কমিটির নিকট দায়িত্বভার হস্তান্তর করা হবে।

(আরকে/এএস/অক্টোবর ২৭, ২০২৪)