রঘুনাথ খাঁ, সাতক্ষীরা : সাতক্ষীরার শ্যামনগরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বদরুজ্জামান গাজী (৬৭) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। আজ শুক্রবার দুপুর ১২টার দিকে উপজেলার খানপুর এলাকায় ইসলামিক মিশনের সামনের সড়কে ঐ দুর্ঘটনা ঘটে।

এসময় জোবায়ের হোসেন (১৯) নামে এক তরুন মারাত্মকভাবে আহত হয়। মুমুর্ষূ অবস্থায় স্থানীয়রা দু’জনকে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর চিকিৎসকরা বদরুজ্জামানকে মৃত ঘোষণা করেন। উন্নত চিকিৎসার জন্য জোবায়েরকে খুলনা ২৫০ শয্যা হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

বদরুজ্জামান ও জোবায়ের উভয়ে যথাক্রমে কালিগঞ্জ উপজেলার রায়পুর এবং ঝড়ু–খামার গ্রামের মৃত খলিলুর রহমান ও নুরুল আলমের ছেলে।

নিহতের পরিবার ও স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, ভাড়ায়চালিত মোটরসাইকেল যোগে বদরুজ্জামান শুক্রবার দুপুরে শ্যামনগর যাচ্ছিলেন। একই সময়ে জোবায়ের শ্যামনগর থেকে মটর সাইকেল চালিয়ে ফিরছিলেন। ইসলামিক মিশনের সামনের সড়কে পৌছে চালকের অসতর্কতায় দুই মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। দ্রুত দু’জনকে উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক শাকির হোসেন জানান, ঘটনাস্থলে বদরুজ্জামানের মৃত্যু হয়। মস্তিস্কে রক্তক্ষরণ হওয়ায় জোবায়েরকে খুলনা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) ফকির তাইজুর রহমান বলেন, মৃতদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের পরিবার মামলা দিলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(আরকে/এসপি/অক্টোবর ২৫, ২০২৪)