বিপুল কুমার দাস, রাজৈর : মাদারীপুরের রাজৈরে সন্ত্রাসী ও ভূমি দস্যুদের হাত থেকে পৈতৃক সম্পত্তি রক্ষার দাবিতে সাংবাদিক সম্মেলন করেছেন ভুক্তভোগী আলী হোসেন মিনার। আজ শুক্রবার সকালে উপজেলার হোসেনপুর ইউনিয়নের তাতীকান্দা গ্রামে নিজ বাসভবনে সাংবাদিক সম্মেলনের আয়োজন করেন তিনি। 

সাংবাদিক সম্মেলনে আলী হোসেন মিনা সাংবাদিকদের জানান, হোসেনপুর ইউনিয়নের তাতীকান্দাস্ত আমার ১৪ শতাংশ পৈতৃক সম্পত্তি দীর্ঘ দিন যাবত ভোগ দখল করে আসছি।

বর্তমানে সন্ত্রাসী ও ভূমি দস্যু আবুল খায়ের মিনা তার সন্ত্রাসী বাহিনী নি্য়ে জোর জুলুম করে সন্ত্রাসী কর্মকাণ্ডের মাধ্যমে আমার উক্ত দলীলের সম্পত্তি হতে উচ্ছেদ করার পাঁয়তারা চালাচ্ছে।

তিনি সাংবাদিকদের আরও জানান, কীভাবে ঐ সন্ত্রাসী ও ভূমি দস্যু আবুল খায়ের মিনা আমার দলীল কৃত পৈতৃক সম্পত্তি তাদের নামে দুই দুই বার কোর্ট থেকে যায় আনে, দয়া করে একটু খতিয়ে দেখবেন। বর্তমানে আমারা নিরাপত্তাহীনতায় ভুগছি।

আমরা যাহাতে আমাদের উল্লেখিত ১৪ শতাংশ পৈতৃক সম্পত্তি উচ্ছেদ এর হাত থেকে রক্ষা পাইএবং উক্ত সন্ত্রাসী ও ভূমি দস্যু আবুল খায়ের এর হাত থেকে প্রানে রক্ষা পাই। এব্যাপারে আপনাদের ও প্রসাশনের সুদৃষ্টি আকর্ষণ করছি।

উক্ত সাংবাদিক সম্মেলন এ উপস্থিত ছিলেন, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

(বিডি/এসপি/অক্টোবর ২৫, ২০২৪)