রিয়াজুল রিয়াজ, ফরিদপুর : ফরিদপুর সদরের কানাইপুর ইউনিয়নের কোশাগোপালপুর এলাকার একটি আখ খেত থেকে নিখোঁজ অটো রিকশা চালক মোশারফ হোসেনের (৩৫) লাশ উদ্ধার করেছে কোতোয়ালি থানা পুলিশ।

নিহত মোশারফ ফরিদপুর পৌরসভার শোভারামপুর এলাকার বাসিন্দা। তিনি বিবাহিত এবং দুই সন্তানের জনক। বৃহস্পতিবার (২৪ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ৩ টার দিকে তার লাশটি উদ্ধার করে ফরিদপুর কোতয়ালি থানার পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা সূত্রে জানা গেছে, গত বুধবার শোভারামপুর নিজ বাড়ি থেকে অটো নিয়ে বের হন মোশারফ। এরপর থেকেই ওই অটো চালক নিখোঁজ ছিলেন। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে পুলিশকে জানায়। পরে কোতোয়ালি থানা পুলিশ সিসিটিভি ও তথ্য প্রযুক্তির সহায়তায় ফুটেজ ধরে বৃহস্পতিবার সন্ধ্যায় পুলিশ শহর থেকে ২ আসামীকে আটক করলে তারা জানায়, নিখোঁজ ওই অটো চালকের অটো ছিনতাই করে তাকে হত্যা করে কানাইপুরের একটি আখ খেতে ফেলে রাখা হয়েছে।

ফরিদপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদ উজ্জামান বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

(আরআর/এএস/অক্টোবর ২৫, ২০২৪)