আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মুহাম্মাদ মামুনুল হক বলেছেন, রক্ত দিয়ে যে বাংলাদেশ স্বাধীনতা অর্জন করেছিল, আবার রক্ত দিয়ে সেই বাংলাদেশের স্বাধীনতাকে পুনরূদ্ধার করা হয়েছে। খুনিদের বিচার করতে হবে। তাদের বিচারের কাঠগড়ায় দাড় করাবার জন্য যদি আরেকটি সংগ্রাম করার প্রয়োজন হয়, বাংলার মানুষ সে সংগ্রাম করার জন্য প্রস্তুত রয়েছে।

শাপলা চত্বরে হেফাজতে ইসলামের আন্দোলন ও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে গণহত্যার বিচারের দাবি এবং নৈরাজ্যবাদ প্রতিরোধে বুধবার বরিশালু নগরীর কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে বাংলাদেশ খেলাফত মজলিস আয়োজিত গণ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মাওলানা মুহাম্মাদ মামুনুল হক আরও বলেন, বীর শহীদদের আত্মত্যাগ, কোরবানি আর জীবনদানের মাধ্যমে ২০২৪ সালের ৫ আগস্ট দ্বিতীয়বারের মতো বাংলাদেশ স্বাধীনতা লাভ করেছে। এই সকল শহীদানদের কে স্মরণ করে তাদের আত্মার মাগফিরাত কামনা করছি। তিনি আরও বলেছেন, অন্তর্র্বতীকালীন সরকারকে অবিলম্বে নির্বাচনী রোডম্যাপ ঘোষণা করতে হবে। আমরণ ক্ষমতায় বসে থাকার ইচ্ছা যেন আপনাদের (অন্তর্র্বতীকালীন সরকার) মাঝে না জাগে।

বাংলাদেশ খেলাফত মজলিস বরিশাল জেলার আহবায়ক মাওলানা মুহাম্মাদ জোবায়ের গালিবের সভাপতিত্বে গণসমাবেশে বিশেষ অতিথি ছিলেন, যুগ্ম মহাসচিব জালালুদ্দিন আহমদ, আতাউল্লাহ আমিন, সাংগঠনিক সম্পাদক আবুল হাসানাত জালালি, অফিস ও প্রকাশনা সম্পাদক রাকিবুল ইসলাম। গণসমাবেশে বরিশাল বিভাগের ছয় জেলা ও উপজেলার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

(টিবি/এএস/অক্টোবর ২৪, ২০২৪)