মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরে সদর উপজেলার দুধখালী ইউনিয়নের এওজ গ্রামের ৬টি বসতঘরে দুর্বৃত্তরা হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট করেছে। 

মঙ্গলবার (২২ অক্টোবর) দিবাগত রাত ১২টার দিকে এই ঘটনা ঘটেছে। এই ঘটনার পর থেকে ঐ গ্রামের মানুষজনের মধ্যে আতংক দেখা দিয়েছে। খবর পেয়ে বুধবার (২৩ অক্টোবর) সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

ক্ষতিগ্রস্থরা হলেন মাদারীপুরে সদর উপজেলার দুধখালী ইউনিয়নের এওজ গ্রামের মজিবুল বেপারী, নাজমুল বেপারী, খোকন বেপারী, আহসান বেপারী, হালিম বেপারী, শফিউল বেপারী।

পুলিশ, স্থানীয় ও ক্ষতিগ্রস্ত সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত ১২ টার দিকে একদল দুর্বৃত্ত প্রথমে মজিবুর বেপারী বাড়িতে হামলা চালায়। পরে ঘরে প্রবেশ করে ভাঙচুর ও লুটপাট করে নগদ টাকা, স্বর্ণালংকার, মোবাইল ফোনসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়। এরপর পর্যায়ক্রমে প্রতিবেশি নাজমুল বেপারী, খোকন বেপারী, আহসান বেপারী, হালিম বেপারী, শফিউল বেপারীর বসত ঘরে দুর্বৃত্তরা ঢুকে একই ঘটনা ঘটায়। খবর পেয়ে বুধবার সকালে মাদারীপুর সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

ক্ষতিগ্রস্ত মজিবুল বেপারীর স্ত্রী ইয়াসমিন আক্তার বলেন, আমরা সবাই ঘুমিয়ে ছিলাম। হঠাৎ ১৫/২০ জনের একদল দুর্বৃত্ত দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এসময় আমরা ঘরের সবাই অনেক ভয় পেয়ে যাই। পরে ভয়ে ঘর থেকে বাচ্চা নিয়ে বাগানের ভেতর চলে যাই। এসময় দুর্বৃত্তরা ঘরে থাকা নগদ টাকা, স্বর্ণালংকার, মোবাইল ফোনসহ মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

(এএসএ/এসপি/অক্টোবর ২৩, ২০২৪)