রূপক মুখার্জি, নড়াইল : নড়াইলের লোহাগড়ায় বিজয়ার পুনর্মিলনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার (২২ অক্টোবর) বিকাল সাড়ে ৪ টায় লোহাগড়া উপজেলা প্রশাসনের আয়োজনে ও পূজা উদযাপন পর্ষদের সহযোগিতায় হলরুমে বিজয়ার পুনর্মিলন ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতিমা আজরিন তন্বী।

মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল হামিদ ভূঁইয়ার সঞ্চালনায় পুনর্মিলনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন পূজা উদযাপন পর্ষদের সাবেক সভাপতি বালা কমল কৃষ্ণ, ভারপ্রাপ্ত সভাপতি শংকর অধিকারী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গৌতম দেওয়ান, সহকারী অধ্যাপক কার্তিক অধিকারী, সিনিয়র সাংবাদিক রূপক মুখার্জি, প্রশাসনিক কর্মকর্তা মো: আরব আলী প্রমূখ।

এ সময় উপস্থিত ছিলেন লোহাগড়া পৌর পূজা উদযাপন পর্ষদের সভাপতি কিশোর রায়, সুদর্শন কুন্ডু ছোটন, উপজেলা পুজা উদযাপন পর্ষদের সাংগঠনিক সম্পাদক অরুপ চক্রবর্তী, কাশিপুর ইউনিয়ন পূজা উদযাপন পর্ষদের সভাপতি অলোক পান্ডে, ইতনা ইউনিয়ন পুজা উদযাপন পর্ষদের সাধারণ সম্পাদক অবসরপ্রাপ্ত শিক্ষক নারায়ন চন্দ্র বিশ্বাস, সমাজসেবক তমাল কৃষ্ণ কুন্ডুসহ প্রমূখ।

সভা শেষে সদ্য সমাপ্ত শারদীয় দুর্গোৎসবে নান্দনিকতা ক্যাটাগরীতে ছাতড়া নামযজ্ঞ খোলা দুর্গা মন্দির, সাজসজ্জা ক্যাটাগরীতে ইতনার রাধারনগর রানী রাসমণি দূর্গা মন্দির এবং নিরাপত্তা ক্যাটাগরীতে নলদীর কালাচাঁদপুর সার্বজনীন দুর্গা মন্দিরকে সম্মাননা স্মারক ও সনদপত্র প্রদান করা হয়। এছাড়া পৌরসভাসহ ১২টি ইউনিয়নের একটি করে পূজা মন্দিরকে পুরস্কৃত করা হয়।

(আরএম/এসপি/অক্টোবর ২২, ২০২৪)