স্টাফ রিপোর্টার : বিএনপির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার রুমিন ফারহানা বলেছেন, ভোটের কোন নিশানা দেখা যাচ্ছে না। এদেশের মানুষ সব সময় ভোটের জন্য আন্দোলন করেছে, বারবার রক্ত দিয়েছে। মানুষের ধৈর্যের পরীক্ষা নেবেন না। দ্রুত ভোট দেওয়ার সুযোগ তৈরি করে দেন। এ দেশ চলবে মানুষের রায়ে। জনগণ যাকে খুশি তাকে বেছে নিয়ে ক্ষমতায় বসাবে। বিএনপি আর কোনোদিন এদেশে বিনা ভোটের সরকার আসতে দেবে না ইনশাআল্লাহ।

রবিবার (২০ অক্টোবর) বিকেলে সরাইল উপজেলার শাহবাজপুর প্রথম গেট এলাকায় প্রয়াত পিতা ভাষা সৈনিক অলি আহাদের ১২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে এসব কথা বলেন তিনি।

সরাইল ও আশুগঞ্জ উপজেলার জনগণের উদ্যোগে আয়োজিত সভায় তিনি আরও বলেন, ব্রাহ্মণবাড়িয়ার মাটি কৃতী সন্তান জন্ম দেয়, ব্রাহ্মণবাড়িয়ার আসন গুলোতে তাক লাগানো সব সংসদ সদস্য আমরা এত বছর দেখে আসছি। ইনশাআল্লাহ আপনারা যদি পাশে থাকেন, আপনারা যদি আমাদের হাত শক্তিশালী করেন ব্রাহ্মণবাড়িয়ার যে ছয়টা আসন আছে, সে ছয়টা তাক লাগানো এমপি তৈরি করে দেব আমরা।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক সভাপতি হাফিজুর রহমান কচি মোল্লা। এতে শাহবাজপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মুন্সি আমানের সভাপতিত্বে ও জেলা বিএনপির সাবেক যুব সম্পাদক এ বি এম মমিনুল হকের সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন।

এ ছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক সহসভাপতি অ্যাডভোকেট শফিকুল ইসলাম, সাবেক যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট আনিসুর রহমান মঞ্জু, সরাইল উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মাস্টার প্রমুখ।

সভা শেষে রাষ্ট্রভাষা আন্দোলনের অন্যতম নেতা ও কেন্দ্রীয় ডেমোক্রেটিক লীগের সভাপতি প্রয়াত অলি আহাদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করেন মুফতি শহিদুল ইসলাম।

(ওএস/এএস/অক্টোবর ২১, ২০২৪)