আলফাডাঙ্গা প্রতিনিধি : দীর্ঘ সময় লোডশেডিং চলছিলো। এদিকে জনপ্রিয় কালবেলার বর্ষপূর্তি অনুষ্ঠান উপলক্ষে আমন্ত্রিত অতিথি সময় মত উপস্থিত। দীর্ঘ সময় বিদ্যুৎ না আসায় এবং বিকল্প ব্যবস্থায় আলো না থাকায় মোমবাতির আলো এবং মোবাইলের ফ্ল্যাশ ব্যবহার করেই অতিথিরা জনপ্রিয় দৈনিক কালবেলা পত্রিকার ২য় বর্ষপূর্তি উপলক্ষে কেক কাটলেন।

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় গতকাল বুধবার রাত সাড়ে নয়টায় উপজেলার প্রেসক্লাবে এভাবেই বিদ্যুৎ ছাড়া মোমবাতির সীমিত আলো জালিয়ে এবং মোবাইলের ফ্লাশ লাইট জালিয়ে আলোচনা অনুষ্ঠান এবং কেক কাটার আয়োজন করা হয়।

কালবেলা জেলা প্রতিনিধি তন্ময় উদ্দৌলা এবং প্রেসক্লাবের সভাপতি আরিফুজ্জামান চাকলাদার এর আয়োজিত এই বর্ষপূর্তি অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথির মধ্যে বক্তব্য রাখেন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ, জেলা শিবিরের সাবেক সভাপতি মওলানা এস এম রিদওয়ানুন্নবী, থানা বিএনপির যুগ্ন আহবায়ক আহমদ শিকদার, থানা জামায়াতের আমির কামরুল ইসলাম, সেক্রেটারী জেনারেল এস এম হাফিজুর রহমান, কৃষক জামায়াতের থানা সভাপতি নান্ঠু শরীফ, যুব জামাতের সভাপতি মো: মনিরুজ্জামান, থানা যুবদলের যুগ্ন আহবায়ক ইমরুক মোল্যা, পৌর যুবদল আহবায়ক মিজানুর রহমান সহ থানা ও পৌর বিএনপি এবং জামায়াতের অঙ্গ সহযোগী নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, সব সময় বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করায় অল্প সময়ে দৈনিক কালবেলা পত্রিকা সকলের মনে যায়গা করে নিয়েছে। সাংবাদিক সমাজের আয়না তাই সমাজের সঠিক চিত্র কালবেলা হুবহু তুলে ধরায় দেশের জনপ্রিয় সংবাস মাধ্যম হিসাবে বেশ সমাদৃত এবং সুপরিচিত।

কালবেলা পত্রিকার ফরিদপুর জেলা প্রতিনিধি তন্ময় উদ্দৌলা কালবেলা পরিবারের সাফল্য কামনা করে সকলের নিকট সম্পাদক ও প্রকাশক সন্তোষ শর্মা জন্য দোয়া চাই।

এসময় প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আমার সংবাদ প্রতিনিধি শাহিনুর রহমান, দপ্তর সম্পাদক এবং সাপ্তাহিক আল-হেলাল প্রতিনিধি জান্নাত খান, কার্যকরী সদস্য এবং সাধীন সংবাদ স্টাফ রিপোর্টার মামুন অর রশিদ, ক্লাবের সদস্য এবং দেশবুলেটিন প্রতিনিধি বুখারী মল্লিক সহ এলাকার অন্যান্য সুধীজন অনুষ্ঠানে উপস্হিত ছিলেন।

(টিইউ/এসপি/অক্টোবর ১৭, ২০২৪)