ঝিনাইদহ প্রতিনিধি : নানা আয়োজনের মধ্য দিয়ে ঝিনাইদহে দৈনিক কালবেলার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। আজ বুুধবার সকালে বর্নাঢ্য র‌্যালী শেষে কেক কেটে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

দৈনিক কালবেলা’র ঝিনাইদহ ব্যূরো প্রধান মাহমুদ হাসান টিপুর সভাপতিত্বে ঝিনাইদহ ব্যূরো অফিস সেমিনার কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য রাখেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক রথীন্দ্র নাথ রায়, অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) ইমরান জাকারিয়া, জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাহিদুজ্জামান মনা, ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি আসিফ ইকবাল কাজল, সাবেক সভাপতি এম রায়হান, সাইফুল মাবুদ, আমেনা খাতুন ডিগ্রী কলেজের উপধ্যাক্ষ আব্দুস সালামসহ অন্যান্য অতিথিবৃন্দ।

এছাড়াও জেলা কালচারাল অফিসার জসিম উদ্দিন, ঝিনাইদহ প্রেসক্লাবের সহ-সম্পাদক এম রবিউল ইসলাম রবি, সিনিয়র সাংবাদিক আব্দুল হাই, জাফর উদ্দিন রাজু, এইচ এম ইমরান, শেখ ইমন, কালবেলার মহেশপুর প্রতিনিধি শামীম খান জনি, কালীগঞ্জ প্রতিনিধি ওসমান গনি জুয়েল, হরিনাকুন্ডু প্রতিনিধি সবুজ শাহরিয়ারসহ জেলা ও উপজেলা থেকে আগত আমন্ত্রিত বিভিন্ন সাংবাদিক ও সুধিবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন দৈনিক কালবেলার স্টাফ রিপোর্টার মেহেদী হাসান সবুজ।

এর আগে ঝিনাইদহ মডার্ন মোড়ে অবস্থিত দৈনিক কালবেলার ব্যূরো অফিস থেকে একটি বর্নাঢ্য র‌্যালী বের করা হয়। পরে ব্যূরো অফিস মিলনায়তনে কেক কাটার পর আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বক্তারা বলেন, দৈনিক কালবেলা গত ২ বছরে সাহসী সংবাদ পরিবেশনের মাধ্যমে পাঠকের মন জয় করতে সক্ষম হয়েছে। এছাড়াও ডিজিটাল প্লাটফর্মে তাৎক্ষনিকভাবে গুরুত্বপূর্ণ সচিত্র সংবাদ পরিবেশন করে মিডিয়া অঙ্গনে শীর্ষে অবস্থান করছে। নির্ভিক ও বস্তুনিষ্ঠ যুগোপযোগী সংবাদ পরিবেশনের মাধ্যমে দ্রুত সময়ের মধ্যে তাদের এই অবস্থান তৈরী করতে সক্ষম হয়েছে। এই ধারাবাহিকতা বজায় রাখার মাধ্যমে দৈনিক কালবেলা আরো একধাপ অগ্রসর হবে বলে বক্তারা আশাবাদ ব্যক্ত করেন ও সার্বিক সমৃদ্ধী কামনা করেন।

(এসআই/এসপি/অক্টোবর ১৬, ২০২৪)