আহমেদ ইসমাম, ঠাকুরগাঁও : বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড কর্তৃক নিম্নমানের মালামাল ক্রয় ও সরবরাহ, প্রয়োজনীয় মালামাল ও জনবলের কৃত্রিম সংকট তৈরীসহ বেশ কিছু দাবিতে মানববন্ধন পালন করে কর্মকর্তা-কর্মচারীগণ।

ঠাকুরগাঁও পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীগণের আয়োজনে আজ সোমবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন শেষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সোলেমান আলীর মাধ্যমে প্রধান উপদেষ্টা বরাবর একটি স্মারকলিপি প্রদান করেন তারা।

মানববন্ধন চলাকালে বক্তব্য দেন ঠাকুরগাঁও পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার মাহফুজুর রহমান, এজিএম বাচ্চু মিয়া, আতাউর রহমানবায়েজিদ হোসেন শাহ, মাহমুদুল হাসান মেহেদী প্রমুখ। এ সময় শতাধিক কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।

বক্তারা জানান, বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড কর্তৃক নি¤œমানের মালামাল ক্রয় ও সরবরাহ, প্রয়োজনীয় মালামাল ও জনবলের কৃত্রিম সংকট তৈরীসহ গ্রাহক পর্যায়ে বিভ্রান্তিমূলক তথ্য ছাড়িয়ে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্ত-কর্মচারীদের হয়রানী করা হয়। গ্রাহকদের নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহসহ সকল অনিয়মিত, চুক্তি ভিত্তিক কর্মচারেিদর চাকুরী নিয়মিত করণ করতে হবে। দ্রুত সময়ে দাবী বাস্তবায়ন না হলে কঠোর কর্মসূচির ঘোষণা দেওয়া হবে বলে জানান ঠাকুরগাঁও পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারিরা।

(এআই/এসপি/সেপ্টেম্বর ৩০, ২০২৪)