মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরে পল্লী বিদ্যুৎ সমিতির আয়োজনে নানা দাবী তুলে মানববন্ধন কর্মসূচি পালন করেছে। মানববন্ধন শেষে জেলা প্রশাসকের কাছে স্মারক লিপি দিয়েছেন। আজ সোমবার দুপুরে এই কর্মসূচি পালন করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড কর্তৃক নি¤œমানের বৈদ্যুতিক মালামাল ক্রয় ও সরবরাহ, প্রয়োজনীয় মালামাল ও জনবলের কৃত্রিম সংকট তৈরি করে গ্রাহক পর্যায়ে বিভ্রান্তিমূলক তথ্য ছড়িয়ে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের হয়রানি, গ্রাহকপ্রান্তে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের জন্য দ্বৈতনীতি পরিহার করে একীর্ভুতকরণসহ অভিন্ন চাকুরী বিধি প্রনয়ন ও সকলচুক্তিভিত্তিক/অনিয়মিত কর্মচারীদের চাকরী নিয়মিতকরণের দাবি তুলে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মাদারীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে প্রায় সাড়ে ৪শ’ কর্মচারী-কর্মকর্তারা কর্মবিরতি রেখে এই মানববন্ধন কর্মসূচি পালন করেন মাদারীপুরে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। পরে কর্মকর্তা-কর্মচারীরা মাদারীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক নুসরাত আজমেরী হক এর কাছে স্মারকলিপি প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন মাদারীপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম মো. মাহমুদুল হাসান, মঞ্জুরুল আলম, এজিএম সুবাস চন্দ্র দাস, জান্নাতুল ফেরদৌস, হাফিজুর রহমান খান প্রমুখ।

(এএসএ/এসপি/সেপ্টেম্বর ৩০, ২০২৪)