কাজী হাসান ফিরোজ, বোয়ালমারী : ফরিদপুরের বোয়ালমারীতে স্ত্রীর সাথে অভিমান করে দুই সন্তানের জনক গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে বলে জানা গেছে ।

বুধবার ভোর রাতে উপজেলার রুপাপাত ইউনিয়নের কলিমাঝি গ্রামে এ ঘটনা ঘটে।

আত্মহত্যাকারী যুবকের নাম সোহেল মিয়া (৩৫)। সে রূপাপাত ইউনিয়নের সূর্যোগ গ্রামের নাগর মিয়ার ছেলে। সোহেল ভাড়ায় মোটরসাইকেল চালিয়ে জীবিকা নির্বাহ করতো।

থানা সূত্রে জানা যায়, বুধবার (১০ জুলাই) দুই সন্তানের জনক সোহেল বিয়ের পর থেকেই তার স্ত্রী ফাতেমাকে নিয়ে শ্বশুরবাড়িতে থাকতো। কলিমাঝি গ্রামের মমতাজ উদ্দিনের মেয়ে ফাতেমার সাথে ১৯ বছর আগে বিয়ে হয় তার। মঙ্গলবার সন্ধ্যায় স্ত্রীর সাথে ঝগড়ায় জড়িয়ে পড়ে সোহেল মিয়া। এক পর্যায় স্ত্রীকে মারধর করলে স্ত্রী ফাতেমা বেগম দুই সন্তানকে নিয়ে প্রতিবেশী খোকন মিয়ার বাড়িতে রাতে অবস্থান করে। এ নিয়ে অভিমান করে রাতের কোনো একসময় স্ত্রীর ওড়না দিয়ে নিজের বসতঘরের ফ্যানের সাথে গলায় ফাঁস নেয় সে। ভোরবেলা সোহেলের ছেলে রমিন মিয়া (১৪) ফজরের নামাজ পড়ে বাড়ি ফিরে জানালা দিয়ে দেখে তার বাবা ফ্যানের সাথে ঝুলছে। পরে তার ডাকচিৎকারে লোকজন এগিয়ে আসলে স্থানীয় ডহরনগর ফাঁড়ি পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

লাশ উদ্ধারকারী কর্মকর্তা ডহরনগর পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক মো. আসলাম উদ্দিন বলেন, আত্মহত্যার খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মর্গে পাঠানো হয়েছে। আত্মহত্যার ঘটনায় থানায় সোহেলের ভাই বাদি হয়ে অপমৃত্যু মামলা করেছে। ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার পর পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

(কেএইচএফ/এএস/জুলাই ১০, ২০২৪)