রিপন মারমা, রাঙ্গামাটি : রাঙ্গামাটি কাপ্তাইয়ে ২ নং রাইখালী ইউনিয়ন কারিগরপাড়া ভালুকিয়া সড়কের নিয়ন্ত্রণ হারিয়ে লাকড়ী বোঝা জীপ উল্টে ১ জন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও ২ জন।

মঙ্গলবার (২৫ জুন) বিকেলে এই সড়ক দুর্ঘটনা ঘটে বলে জানান রাইখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মক্য মারমা তিনি আরও জানান, নিহত ইমন (২০) রাইখালী ইউনিয়ন এর ফুলতলি মুসলিম পাড়া এলাকার মো: বাহারম এর পুত্র। এই দুর্ঘটনায় জীপ গাড়ির চালক নুর আলম বাছা (২৯) এবং মো: সাকিব (২৩) নামে দুই জন গুরুতর আহত হন। আহত সাকিবকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে এবং গাড়ীর চালক নুর আলম বাছাকে চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালে নেওয়া হয়েছে বলে চন্দ্রঘোনা থানা ইনচার্জ আনছারুল করিম জানান।

স্থানীয় এলাকার প্রত্যক্ষদর্শী বেশ কয়েকজন গণমাধ্যম কে জানান, ২নং রাইখালী ইউনিয়নে ভালুকিয়া থেকে একটি জীপ গাড়ি লোড লাকড়ি বোঝায় করে নিয়ে আসার সময় কারিগরপাড়া নামক এলাকায় চাদের জীপ গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে গিয়ে মোঃ ইমন ছেলে নামে গাড়ি দুর্ঘটনাস্থলে মৃত্যুবরণ করেন। এবং নুর আলম বাছা ড্রাইভার ও মোঃ সাকিব নামক গুরুতর আহত হয়েছে।এদিকে দূর্ঘটনা ঘটার খবর পাওয়ার সাথে সাথে চন্দ্রঘোনা থানার পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে উদ্ধার করে আহত দুইজনকে হাসপাতালে চিকিৎসা জন্য পাঠিয়ে দেন। নিহত ইমনের মৃতদেহতি থানা নিয়ে আসেন পুলিশ সদস্যরা।

এ বিষয়ের চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত ইনর্চাজ (ওসি) আনছারুল করিম জানান,নিহত এবং আহত ব্যক্তিদের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ প্রাপ্তি সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান।

(আরএম/এএস/জুন ২৫, ২০২৪)