নাটোর প্রতিনিধি : ঈদে ছুটি পায়নি। অবশেষে ঈদের পর সোমবার দুপুরে ছুটি পেয়ে গ্রামের বাড়ি আসার পথে নাটোরের বড়াইগ্রামে গাছের সাথে ধাক্কা খেয়ে মারা যায় গার্মেন্টস কর্মী আব্দুর রহমান (২২)। এ সময় গুরুতর আহত হন মুন্না হোসেন (২৪) নামে সঙ্গীয় আরোহী।

আজ সোমবার বিকেল ৫টার দিকে বনপাড়া-ঢাকা মহাসড়কের উপজেলার মানিকপুর তরমুজ পেট্রোল পাম্প এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রহমান লালপুরের ওয়ালিয়া গ্রামের নূর ইসলাম বকুলের ছেলে। আহত মুন্নাকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার বাড়ি কোন এলাকায় তাৎক্ষণিকভাবে তা জানা যায়নি।

বনপাড়া হাইওয়ে থানার সার্জেন্ট শহিদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত রহমান ঢাকার একটি গার্মেন্টস প্রতিষ্ঠানের চাকরি করতো। ঈদের পর ছুটি পেয়ে বাড়িতে আসছিলো। মাত্র ২০ কি.মি পথ পাড়ি দিলেই বাড়িতে পৌঁছাতো। কিন্তু তার আগেই দুর্ঘটনায় তার মৃত্যু ঘটে। ধারণা করা হচ্ছে দীর্ঘ পথ মোটরসাইকেল চালানোর কারণে সে অসুস্থ হয়ে পড়ে ও এক পর্যায়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সাথে ধাক্কা খায়। এতে দুই আরোহী গুরুতর আহত হলে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক রহমানকে মৃত ঘোষণা করে এবং উন্নত চিকিৎসার জন্য মুন্নাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

(এডিকে/এসপি/জুন ২৪ ২০২৪)