স্বাধীন মুহাম্মদ আব্দুল্লাহ, যশোর : যশোরে যুবলীগ কর্মী আলী হোসেন হত্যাকাণ্ডের প্রধান আসামি রবিউল ইসলাম ওরফে নবাবকে গ্রেফতার করেছে পুলিশ। তাকে সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলার বুধহাটা থেকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। 

আজ রবিবার ভোর রাতে বুধহাটায় তার আত্মীয়র বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। আটককৃত নবাবের দাবি মাকে নিয়ে গালিগালাজ ও এলাকায় মাদক কারবাব করে যুব সমাজ নষ্টের জেরে আলী হোসেনকে গুলি করে হত্যা করেছে সে।

যশোর ডিবি পুলিশের উপ-পরিদর্শক মফিজুল ইসলাম জানান, গত ৭ জুন রাত ১২টার দিকে যশোর সদর উপজেলার বাহাদুরপুর তেতুলতলা মোড়ে যুবলীগ কর্মী আলী হোসেনকে গুলি করে হত্যা করা হয়। ওই ঘটনায় নিহতের মা মঞ্জুয়ারা বেগম বাদী হয়ে কোতয়ালী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি টিম আজ ভোর রাতে সাতক্ষীরা আশাশুনি উপজেলার বুধহাটা এলাকায় অভিযান চালিয়ে রবিউল ইসলাম নবাবকে গ্রেফতার করে।

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার দায় স্বীকার করেছে নবাব। এলাকায় আধিপত্য বিস্তার, মাদক ব্যবসা ও চাঁদাবাজির ঘটনায় নবাবের মাকে নিয়ে গালিগালাজ করায় নবাব ও তার সহযোগী দিপকের মোটর সাইকেলযোগে ঘটনাস্থলে যায় এবং গুলি করে হত্যাকাণ্ড সংঘটিত করে পালিয়ে যায়।

(এসএ/এসপি/জুন ২৩, ২০২৪)