একে আজাদ, রাজবাড়ী : রাজবাড়ী সদর উপজেলার ২নং দাদশী ইউপি চেয়ারম্যান মোঃ দেলোয়ার শেখের উপর বর্বরোচিত সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২০ জুন) দুপুরে দাদশী ইউপি কার্যালয়ের সামনে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিলের আয়োজন করেন ২ নং দাদশী ইউনিয়নবাসী। এতে ওই ইউনিয়নের শত শত নারী-পুরুষ অংশ নিয়ে এ হামলার বিচার দাবি করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন, ২নং দাদশী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম এরশাদ, শেখ ফাউন্ডেশনের সভাপতি আব্দুল বারেক শেখ ফারুক, ৫নং ওয়ার্ডের সাবেক মেম্বার সাখাওয়াত শেখ, কেএম জাহিদুর ইসলাম প্রমূখ।

এসময় বক্তারা বলেন, হামলার ঘটনায় তিনদিন পেরিয়ে গেলেও এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করেনি পুলিশ। এ ঘটনায় জরিত দূবৃত্তদের দ্রুত গ্রেপ্তার করে দাবি জানান। তানাহলে আগামী রোববার বেলা ১১ টায় রাজবাড়ী প্রেসক্লাবের সামনের সড়কে মানববন্ধনের ঘোষণা দেন তারা।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতে খারুল আলম প্রধান বলেন, ঘটনার পর থেকেই সেখানে আইন শৃঙ্খলা পরিস্থিতি ‘ সঙ্গে সঙ্গে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। হামলাকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে।’

উল্লেখ্য, পূর্ব শত্রুতার জেরে রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. দেলোয়ার শেখ ও তার পরিবারের তিন সদস্যকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ।

উল্লেখ্য, গত মঙ্গলবার (১৮ জুন) রাত সাড়ে ১১টার দিকে দাদশী ইউনিয়নের সিংগা নিজাতপুর বাজার সংলগ্ন চেয়ারম্যানের বাড়ির সামনে এ হামলার ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় আহত ৪ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

(একে/এসপি/জুন ২০, ২০২৪)