বিশেষ প্রতিনিধি : রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন ও তার পরিবারের সদস্যদের কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। মারাত্মক আহত অবস্থায় ইউপি চেয়ারম্যান দেলোয়ার শেখ, তার ছেলে, ভাই, বোনসহ সাতজনকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে ইউপি চেয়ারম্যানসহ চারজনকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (১৮ জুন) রাতে ইউপি চেয়ারম্যান দেলোয়ার শেখের বাড়ির সামনে সিংঙা বাজারে এ ঘটনা ঘটে। স্থানীয় এক ব্যক্তির সঙ্গে কথা কাটাকাটির জেরে এ ঘটনা ঘটেছে।

দাদশী ইউপি চেয়ারম্যানের স্ত্রী লুৎফা ইয়াসমিনের অভিযোগ, স্থানীয় আকবর খান নামে এক ব্যক্তি এ হামলার ঘটনা ঘটিয়েছে।

এদিকে অভিযুক্ত বিএনপি নেতা সৌদি প্রবাসী আকবর খান বলেছেন, তুচ্ছ বিষয় নিয়ে আমাকে চেয়ারম্যান গালিগালাজ করায় তার কাছে জানতে গিয়েছিলাম। এসময় চেয়ারম্যানের লোকজন আমার ওপর হামলা করলে আমি সহ আমার ভাই, ২ ভাতিজা ও নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান নাহিদুল আলম রাজু আহত হয়েছেন।

রাজবাড়ী সদর হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স আব্দুলাহ আল মামুন জানান, রাত সাড়ে ১১টার দিকে দাদশীর চেয়ারম্যান দেলোয়ার শেখ সহ ৭ জনকে হাসপাতালে ভর্তি করা হয়। সবার শরীরে জখম রয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে চেয়ারম্যানসহ চারজনকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখারুল আলম প্রধান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখন পর্যন্ত এ বিষয়ে কোনো অভিযোগ পাওয়া যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, আকবর খানের সঙ্গে কথা কাটাকাটি হয় ইউপি চেয়ারম্যান দেলোয়ার শেখ ও তার ভাইয়ের। এ ঘটনার জের ধরে আকবর খান ও তার পরিবারের লোকজন ইউপি চেয়ারম্যানের বাড়ির সামনে আসলে উভয় পক্ষের মধ্যে মারামারি শুরু হয়।

আজ বুধবার সকালে চেয়ারম্যান ও তার পরিবারের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছে স্থানীয় এলাকাবাসী। তারা দ্রুত হামলাকারীদের গ্রেপ্তার দাবী জানিয়েছেন।

(একে/এসপি/জুন ১৯, ২০২৪)