প্রসেনজিৎ বিশ্বাস, নগরকান্দা : ফরিদপুর নগরকান্দা উপজেলার চরযোশরদী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

(৪ জুন) মঙ্গলবার বিকালে ধর্মদী বটতলা মাঠ প্রাঙ্গনে এ সভাটি অনুষ্ঠান হয়। চরযোশরদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান কামরুজ্জামান সাহেব ফকির এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর-২ আসনের সংসদ সদস্য শাহদাব আকবর লাবু চৌধুরী। সঞ্চালনা ও উপস্থাপনা করেন নগরকান্দা বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি খালিদ হোসাইন বাকি মাষ্টার ও সোহেল মোল্লা।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সালথা উপজেলা চেয়ারম্যান ওয়াদুদ মাতুব্বর, নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মারুফ হোসেন বকুল চৌধুরী, চরযোশরদী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু আব্দুল্লাহ, উপজেলা আওয়ামী লীগের সহ প্রচার সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী নাজমুল হাসান সেলিম, শহর যুবলীগের সাধারণ সম্পাদক আজাদ হোসেন মিয়া, প্রফেসর হিরু মোল্লা, যুবলীগ নেতা সাইফুর জামান বিপ্লব, পারভেজ হাসান অয়ন, মুক্তিযোদ্ধা, সাংবাদিক আওয়ামী লীগ, যুবলীগ, যুবলীগ,স্বেচ্ছাসেবক লীগ, মৎস্যজীবী লীগ, বিভিন্ন ওয়ার্ড থেকে টি শার্ট পরিধানকৃত ঢাক ঢোল বাজিয়ে নেতাকর্মীরের এ সময় উপস্থিত ছিলেন।

তারা কান্দি সুবাস বিশ্বাস, চরযোশরদী ইউনুস মাতুব্বর একাধিক ব্যক্তি, স্কুল, মাদ্রাসা, সরকারি হালট বিভিন্ন কাঁচা রাস্তা নির্মাণের দাবি করেন।

প্রধান অতিথি তার বক্তব্যে তিনি বলেন, বিএনপি করুক যেই দলই করুক বঙ্গবন্ধুর আদর্শকে ভালোবেসে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভালোবেসে, বঙ্গবন্ধুর জন্য নৌকার জন্য একত্রিত হবে, তাদের সবাইকে আমি বুকে টেনে নিবো।

(পিবি/এএস/জুন ০৪, ২০২৪)