রবিউল ইসলাম, গাইবান্ধা : আগামী ২১ মে অনুষ্ঠিত হতে যাচ্ছে গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা পরিষদ নির্বাচন। নির্বাচনকে কেন্দ্র করে ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। যাচ্ছেন ভোটারের দ্বারে দ্বারে দিচ্ছেন নানা ধরনের প্রতিশ্রুতি। উপজেলা ঘুরে দেখা গেছে, এবারও সহজ সরল মানুষ হিসেবে পরিচিত একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ এঁর পক্ষে এলাকাবাসী গণসংযোগ চালাচ্ছেন। উন্নয়নের জন্য এবারও তাকেই চেয়ারম্যান হিসেবে দেখতে চায় তারা।

উপজেলার ছাউনিয়া গ্রামের নয়ন নামের একজন ভোটার বলেন, বিদ্যুৎ ভাই ভাল মানুষ, আমাদের জানামতে অন্যায় বা দুর্নীতির মধ্যে তিনি নাই, তাই পছন্দের তালিকায় তিনি ও তার পরিবার এবারও বিদ্যুৎকেই বেছে নিয়েছেন।

জুনদহ এলাকার একজন বৃদ্ধ ভোটার জানান, ছোট বেলা থেকেই দেখে আসছি বিদ্যুৎকে, কোন দিন কারও ক্ষতি করেননি বরং মানুষের বিপদে পাশে থেকেছেন।

হরিনাথপুর ইউনিয়নের আয়নাল মিয়া নামের একজন ভোটার বলেন, কিছু পাই আর না পাই কাছে গেলে হাসিমুখে কথা বলে তাই আমরাও এবার সবাই মিলে বিদ্যুৎকেই ভোট দিবো।

এদিকে উপজেলার বেশ কয়েকটি গ্রামে দেখা যায় একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুতের পক্ষে মানুষ একতাবদ্ধ হয়েছে। সবার মুখে একটাই কথা যেহেতু যোগ্য প্রার্থী একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ তাই যে যাই বলুক আমরা এবার তাকেই ভোট দিয়ে নির্বাচিত করবো।

এলাকাবাসী জানান, একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুতের কোন ধান্ধাবাজী নেই, কোন দিন কারো সাথে প্রতারণা করেননি তিনি। একেবারে স্বচ্ছ ব্যক্তিত্বের মানুষ তিনি।তাই এবারও বিদ্যুৎকেই বেছে নিয়েছেন তারা।

একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ বলেন, সততাই আমার মূলধন। আমার বিশ্বাস মানুষ এবারও মোটরসাইকেল প্রতীকে ভোট দিয়ে আমাকে নির্বাচিত করবে।

(আরআই/এসপি/মে ১১, ২০২৪)