লালপুর প্রতিনিধি : নাটোরের লালপুরে পৌর আ.লীগ নেতা রবিউল ইসলাম মঞ্জুকে প্রকাশ্যে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত মঙ্গলবার রাত সাড়ে ১০ টার দিকে আজিমনগর রেলস্টেশন এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে। মঞ্জু গোপালপুর পৌরসভা আ.লীগের সহ-সভাপতি ছিলেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, তিনটি মোটরসাইকেলে ৪-৫ জন এসে মাথায় এবং পেটে গুলি করে চলে যায়। ঘটনাস্থলেই ভিকটিম মঞ্জুর মৃত্যু হয়।

নিহত মুঞ্জুর বাহাদিপুর গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে। বর্তমানে তার লাশ গোপালপুর মুক্তার জেনারেল হাসপাতালের সামনে রাখা আছে।

উল্লেখ্য, ২০১৮ সালের ২৮ নভেম্বর নাটোরের নর্থবেঙ্গল সুগার মিলস গেটে লালপুর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাহিরুল ইসলাম হত্যা মামলার অন্যতম আসামি মঞ্জু।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তিরা জানান, জাহিরুল মরার পরে দীর্ঘ ৪ বছর যাবত একচ্ছত্র আধিপত্য বিস্তার করে আসছিল।

এ ব্যাপারে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ জানান, মরদেহ এখন পর্যন্ত তাদের পরিবারের কাছেই রয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে পুলিশের কয়েকটি দল মাঠে কাজ শুরু করেছে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে, রাজনৈতিক প্রতিহিংসার কারণে মঞ্জুর প্রতিপক্ষরা এমন ঘটনা ঘটিয়েছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা রয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

(ইউ/এসপি/মে ০১, ২০২৪)