একে আজাদ, রাজবাড়ী : রাজবাড়ী জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান মিয়া সোহেলের উদ্যোগে ৩ সহস্রাধিক অসহায়, দুস্থ নারী-পুরুষকে ঈদ উপহার (শাড়ী-লুঙ্গি) প্রদান করা হয়েছে।

রবিবার দুপুরে জেলা শহরের এক নম্বর বেড়াডাঙ্গায় নিজ বাসভনে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর সার্বিক সহযোগিতা ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান মিয়া সোহেলের ব্যক্তিগত উদ্যোগে ঈদ উপহার প্রদান করা হয়।

রাজবাড়ী জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান মিয়া সোহেলের সভাপতিত্বে ঈদ উপহার বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাজী রাকিবুল হোসেন শান্তনু। এসময় যুবলীগ সহ বিভিন্ন শ্রেণীর নেতারা উপস্থিত ছিলেন।

জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান মিয়া সোহেল বলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর সার্বিক সহযোগিতায় প্রতি বছরের ন্যায় এবারও ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে ৩ সহস্রাধিক গরীব, অসহায় ও দুস্থদের ঈদ উপহার বিতরণ করা হচ্ছে। তিনি সকলের নিকট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর সুস্থতা কামনায় দোয়া কামনা করেন।

(একে/এএস/এপ্রিল ০৭, ২০২৪)