দিলীপ চন্দ, ফরিদপুর : ফরিদপুরের ভাঙ্গা উপজেলার  বাজার বাসস্টান্ড সংলগ্ন কুমার নদের বড় ব্রিজের নিচ থেকে সৌরভ মালো (২৫) নামের এক কলেজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে ভাঙ্গা থানা পুলিশ। আজ শুক্রবার সকালে পুলিশ খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। সে জেলার নগরকান্দা উপজেলার মাঝিকান্দি গ্রামের স্বপন মালোর ছেলে।

নিহতের খালাতো ভাই সুজন মালো জানান, সৌরভ মালো ডিগ্রি ১ম বর্ষের ছাত্র। বৃহস্পতিবার ঢাকা থেকে ভাঙ্গার বাড়িতে আসার জন্য গাড়িতে রওনা দেয়।

যাত্রা পথে তার মায়ের সাথে কথা বলে এবং গুঁড়ি গুঁড়ি বৃষ্টি থাকায় মা তাকে বাড়িতে চলে আসতে বলে।কিছুক্ষণ পর মা সৌরভকে আবার ফোন করে কিন্তু রিসিভ না হওয়ায় পরিবারের লোকজন ঘটনাটি ভাঙ্গা থানা পুলিশকে জানালে তারা রাতভর খোঁজাখুঁজি করে কোথাও না পাওয়ায় পরিবারের লোকজন উদ্বিগ্ন হয়ে উঠেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওই স্থানে একটি মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দিলে ভাঙ্গা থানা পুলিশ কুমার নদের পাশ থেকে সৌরভের মরদেহ উদ্ধার করে। পরে মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। মরদেহের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। এসময় সেখানে এক শোকের ছায়া নেমে আসে।

(ডিসি/এসপি/ডিসেম্বর ০৮, ২০২৩)