লোহাগড়া প্রতিনিধি : নড়াইলের লোহাগড়ায় ১০ বছরের শিশুকে ধর্ষণের  অভিযোগে মোঃ সাগর মোল্লা ওরফে আশিক (১৪) নামে কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। 

রবিবার (১২ নভেম্বর) সকালে লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়নের সারোল বউবাজার মোড় হতে তাকে গ্রেফতার করে লোহাগড়া থানা পুলিশ।

গ্রেফতারকৃত মোঃ সাগর মোল্লা ওরফে আশিক (১৪) লোহাগড়া থানার তালবাড়িয়া গ্রামের মোঃ আলী আহমেদ মোল্লার ছেলে।

লোহাগড়া থানায় দায়েরকৃত মামলা ও স্বজনদের সূত্রে জানা গেছে, গত শুক্রবার(১০ নভেম্বর) সকালে ভিকটিমের মা বাড়িতে না থাকার সুযোগে বেলা ১২ টার দিকে তার পিতার ঘেরের পাড়ে নারিকেলের ডাব খাওয়ার কথা বলে তাকে জোর পূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়।

ভিকটিম রক্তাক্ত অবস্থায় বাড়ি ফিরলে পরিবারের লোকজন তাকে প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা শেষে পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য নড়াইল সদর হাসপাতালে প্রেরণ করেন। সেখানে তার ডাক্তারি পরীক্ষা শেষে তার অভিভাবক শনিবার রাতে লোহাগড়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

এ ঘটনায় লোহাগড়া থানায় মামলা দায়েরের লোহাগড়া থানার এসআই অমিত কুমার বিশ্বাসের নেতৃত্বে একদল পুলিশ রবিবার অভিযান চালিয়ে ওই অভিযুক্ত কিশোরকে গ্রেফতার করতে সক্ষম হয়। আসামীকে রবিবার দুপুরে বিজ্ঞ আদালতে সোপার্দ করা হয়েছে।

(আরএম/এসপি/নভেম্বর ১২, ২০২৩)