পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি : রাজবাড়ীর পাংশায় মাছপাড়া ও কলিমহর ইউপি এবং খোকসার শিমুলিয়া গ্রামের শিয়ালডাঙ্গী বাসস্ট্যান্ড বাজারে মঙ্গলবার বিকেলে আইনশৃঙ্খলা বিষয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মাছপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খোন্দকার সাইফুল ইসলাম (বুড়ো)’র সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে পাংশা থানার ওসি মোহাম্মদ আবুল বাশার মিয়া বলেন, মাদক আর সন্ত্রাসের সাথে কোনো আপস নয়। বাসা-বাড়ি, সড়ক ডাকাতি ও চাঁদাবাজির সাথে জড়িতরা যেই হোক না কেন, কেউই রেহাই পাবে না। অপরাধ করলে তার জায়গা হবে জেলখানায়।

তিনি আরো বলেন, সর্ষের মধ্যে ভূত আছে বিষয়টি স্মরণ রেখেই পুলিশ মাঠে নেমেছে। তিনি অপরাধীদের অবস্থান সম্পর্কে গোপনে থানা পুলিশকে তথ্য প্রদানের আহবান জানিয়ে বলেন, অতীতে পাংশা এলাকায় ভয়ঙ্কর সন্ত্রাসীদের আবির্ভাব ঘটেছিল। তাদের কেউ জীবন বাঁচাতে দেশ ছেড়ে পালিয়েছে। অনেকেই জেলখানায় আটক রয়েছে। যারা সমাজে অশান্তি সৃষ্টি করবে তাদের বিষদাঁত ভেঙে ফেলা হবে এবং তাদের পরিনতি ভয়াবহ হবে বলে হুঁশিয়ারি দেন তিনি।

মতবিনিময় সভায় পাংশা থানার এসআই মোঃ আবু সায়েম, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মৃগী শহীদ দিয়ানত ডিগ্রি কলেজের অধ্যক্ষ নজরুল ইসলাম জাহাঙ্গীর, পাংশা উপজেলা কৃষক লীগের সভাপতি কলিমহর ইউপির সাবেক চেয়ারম্যান রোকন উদ্দিন বকুল, কলিমহর ইউপি আওয়ামী লীগের সভাপতি আমিরুল ইসলাম মিয়া, মাছপাড়া ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আকবর আলী প্রামাণিক, শিয়ালডাঙ্গী বাজারের ব্যবসায়ী মোক্তার হোসেন, মাছপাড়া বাজারের ব্যবসায়ী রেজাউল ইসলাম রেজান ও দুলাল খান প্রমুখ বক্তব্য রাখেন।

এতে বক্তারা আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে থানা পুলিশকে স্ব-স্ব অবস্থান থেকে সহযোগিতা প্রদানে আশ্বাস দেন। সভায় শিয়ালডাঙ্গী বাজারের দোকানদার, কলিমহর ও মাছপাড়া ইউনিয়ন পরিষদের বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন উপস্থিত ছিলেন।

(এমএইচকে/এনডি/অক্টোবর ২২, ২০১৪)