রাজন্য রুহানি, জামালপুর : জামালপুরে সমাবেশ ও র‌্যালির মাধ্যমে ৩১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে ইসলামি ছাত্র আন্দোলন। প্রতিষ্ঠাবার্ষিকীর শ্লোগান ছিল ভারসাম্যপূর্ণ অর্থনীতি, কল্যাণমুখী রাজনীতি, ইনসাফপূর্ণ রাষ্ট্রব্যবস্থা প্রতিষ্ঠা।

এ উপলক্ষে মঙ্গলবার (২৩ আগস্ট) বিকেলে শহরের দয়াময়ী মোড় থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়। শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে বকুলতলা চত্ত্বরে গিয়ে শেষ হয় র‌্যালিটি।

পরে এক সমাবেশ করেন দলটির নেতারা। সেখানে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ জামালপুর জেলা শাখার সভাপতি মুহা. আশেক মাহমুদের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক রাশেদ আল মুজিবের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য শেখ মুহাম্মাদ মাহবুবুর রহমান।

বিশেষ অতিথির বক্তব্য দেন ইসলামী আন্দোলন বাংলাদেশ জামালপুর জেলার সেক্রেটারি মুফতি মোস্তফা কামাল , মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মুহা. দেলোয়ার হুসাঈন।

উদ্বোধনী বক্তব্য দেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ জামালপুরের সহ-সভাপতি মুহা. আব্দুল্লাহ আল মাসঊদ। এ সময় উপস্থিত ছিলেন জেলা শাখার দাওয়াহ প্রশিক্ষণ সম্পাদক ও সরকারি আশেক মাহমুদ কলেজ সভাপতি মুহা. আল আমিন , অর্থ ও কল্যাণ সম্পাদক মুহা. আবু রায়হান, বিশ্ব-বিদ্যালয় সম্পাদক মুহা. নাহিদ খান , আলিয়া মাদরাসা সম্পাদক মুহা. নূরে আলম, স্কুল ও কলেজ সম্পাদক মুহা. লুৎফর রহমান , সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মুহা. মোহাইমিনুল ইসলাম , কার্যকরী সদস্য মুহা. মারুফ হুসাঈন প্রমুখ।

(আরআর/এএস/আগস্ট ২৩, ২০২২)