ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুরে পরিকল্পিতভাবে এক গৃহবধূকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। একটি মেয়েলি ঘটনায় সৃষ্ট বিরোধকে কেন্দ্র করেই ওই গৃহবধূকে হত্যা করা হয়েছে, এমনটিই বলছেন ওই গৃহবধূর সন্ত্রস্ত প্রতিবেশীরা। কিন্তু প্রভাবশালী চক্রের ভয়ে কেউ প্রকাশ্যে মুখ খুলছেন না।

বিশ্বস্ত সূত্রের বিবরণে জানা যায়, গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১১ টার দিকে ধুলদিবাজার সংলগ্ন ফরিদপুর-দৌলতদিয়া মহাসড়ক পথেই পায়ে হেঁটে জরুরি পারিবারিক কাজে যাচ্ছিলেন একই এলাকার সোহরাব মণ্ডলের স্ত্রী হাসনা বেগম (৪৫)। এ সময় একটি মোটর সাইকেল এসে আচমকা চাপা দেয় হাসনা বেগমকে। পরে হাসপাতালে নেওয়ার পথেই মারা যান তিনি। এলাকাবাসী দ্রুততার সাথেই মোটর সাইকেল চালক শিবরামপুরের জনৈক পান্নুর ছেলে আল আমিন (২৪) ও অপর আরোহী তার চাচাতো ভাই সাব্বিরকে (২২) আটক করে। পরে একটি প্রভাবশালী চক্র তাদের ছাড়িয়ে নিয়ে যায়। ওই প্রভাবশালী চক্র চাপের মুখে হাসনা বেগমের পরিবারকে থানা পুলিশে অভিযোগ করতে দেয়নি এবং হাসনা বেগমের লাশের ময়নাতদন্তও করতে দেয়নি।

হাসনা বেগমের পারিবারিক সূত্র ও শিবরামপুর-ধুলদির একাধিক সূত্র নাম-পরিচয় প্রকাশ না করবার শর্তে জানিয়েছেন, এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। একটি মেয়েলি ঘটনা নিয়ে হাসনা বেগমের পরিবারের সঙ্গে আল আমিন-সাব্বিরদের পরিবারের সঙ্গে বিরোধ চলছিল। সেই বিরোধ সূত্রে পরিকল্পিতভাবেই মোটর সাইকেল চাপা দিয়ে হাসনা বেগমকে হত্যা করে আল আমিন ও সাব্বির। পরে প্রভাবশালী একটি চক্র ভয়-ভীতি ও দাপটের মুখে এই পরিকল্পিত হত্যাকাণ্ডকে সড়ক দুর্ঘটনা বলে চালিয়ে দেয়।

(পিএস/এএস/ফেব্রুয়ারি ০৮, ২০১৭)