টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলের গোপালপুরে জঙ্গি হামলায় দরজি নিখিল চন্দ্র জোয়ারর্দার হত্যা মামলায় এক ব্যক্তিকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। তার নাম নাজমুল হাসান ওরফে শাকিল। তিনি কালিহাতী উপজেলার রাজাবাড়ী দক্ষিণপাড়া গ্রামের সেকান্দার আলীর ছেলে। তার বিরুদ্ধে নিখিল হত্যায় জড়িত জঙ্গিদের কাছে বাসা ভাড়া দেয়ার অভিযোগ আনা হয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অশোক কুমার সিংহ জানান, নাজমুলকে শুক্রবার রাতে কালিহাতীর এলেঙ্গা থেকে গ্রেফতার করা হয়। শনিবার তাকে টাঙ্গাইল বিচারিক হাকিম আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। আদালত পরবর্তিতে শুনানি শেষে রিমান্ডের ব্যাপারে আদেশ দিবেন। নাজমুলকে টাঙ্গাইল কারাগারে পাঠানো হয়েছে।

গোয়েন্দা পুলিশ জানায়, গত ৩০ এপ্রিল গোপালপুর উপজেলার ডুবাইল গ্রামে জঙ্গিরা নিখিল চন্দ্র জোয়ারর্দার নামক একজনকে জঙ্গিরা কুপিয়ে হত্যা করে। পরে এই ঘটনার সাথে জড়িত মোসলেম উদ্দিন গ্রেপ্তার হওয়ার পর আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। এতে তিনি উল্লেখ করেন যে, গ্রেফতারকৃত নাজমুলদের বাড়িতে ভাড়া থেকেই তারা এই হত্যাকান্ড চালান। এছাড়াও এই বাসায় বিভিন্ন সময় বিভিন্ন জঙ্গিরা অবস্থান করে বিভিন্ন এলাকায় হত্যাকান্ড করেছে।

(এমএনইউ/এএস/অক্টোবর ১৫, ২০১৬)