নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : বঙ্গবন্ধুর পর মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ মূল্যায়ন করছেন বর্তমান প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা। বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে যে সকল বীর সন্তানেরা মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়ে পাক-হানাদারদের কাছে থেকে স্বাধীনাতা ছিনিয়ে এনেছেন।

বঙ্গবন্ধুর মৃত্যুর পর সেই সকল বীর মুক্তিযোদ্ধারা এক সময় হয়ে পড়েছিল দেশের মানুষের কাছে বোঝা। আজ সেই বঙ্গবন্ধু কন্যা আওয়ামী লীগের সভানেত্রী দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ মূল্যায়ন করছেন। ১২২ কোটি টাকা ব্যয়ে টাঙ্গাইলের নাগরপুর উপজেলার শাহজানী, আটাপাড়া, মারমা, ধলাই যমুনা নদীর ভাঙ্গন রক্ষা বাঁধ কাজের অগ্রগতি পরিদর্শন ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী এডভোকেট তারানা হালিম শনিবার দুপুরে উপজেলার এমএ করিম উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, শেখ হাসিনা সরকার মানেই দেশের উন্নয়ন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ দেশের প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দিচ্ছেন এবং দেশের প্রতিটি জেলা উপজেলা থেকে শুরু করে গ্রাম-গঞ্জের রাস্তা-ঘাটসহ সকল প্রকার উন্নয়ন অব্যাহত রেখে চলেছেন। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশের প্রধানমন্ত্রীর থাকার সুবাদেই দেশে আজ এত উন্নয়ন সম্ভব হয়েছে।

প্রধান অতিথি সব শেষে সিমানা জটিলাতার কারণে স্থাগিত থাকা ভাড়রা ইউনিয়ন পরিষদের নির্বাচনের জন্য আগামী সাতদিনের মধ্যে সিমানা নির্ধারণের জন্য প্রশাসনকে নির্দেশ দেন। ভাড়রা ইউনিয়ন আওয়ামী লীগের (পশ্চিম) সভাপতি মোঃ করিম তালুকদারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, প্রাথমিক ও গণশিক্ষা বিষায়ক সচিব মোঃ হুমায়ন খালিদ, জেলা প্রশাসক মোঃ মাহবুব হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ভাড়রা ইউনিয়নের আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ রিয়াজ উদ্দিন তালুকদার, সাবেক ফুটবলার মোঃ খোরশেদ আলম বাবুল, আওয়ামী লীগ নেতা ইনসাব আলী প্রমুখ। এসময় আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ বিভিন্ন স্তরের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

(আরএসআর/এএস/এপ্রিল ১৬, ২০১৬)