নিউইয়র্ক থেকে এনা : নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের মতবিনিময় সভায় লে. কর্নেল (অবঃ) মোহাম্মদ ফারুক খান, এমপি বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য এবং প্রাজ্ঞ নেতৃত্বে বাংলাদেশ দ্রুত এগিয়ে যাচ্ছে এবং আন্তর্জাতিক বিশ্বে রোল মডেলে পরিণত হয়েছে।

গত ২২ মার্চ (নিউইয়র্ক সময়) ব্রুকলীন চার্চ ম্যাকডোনাল্ডের রাঁধুনী রেস্টুরেন্টে সাবেক বাণিজ্য, বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রী লে. কর্নেল (অবঃ) ফারুক খান এমপির সাথে নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি মুক্তিযোদ্ধা কমান্ডার নুরনবীর সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভাটির সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক ইমদাদুর রহমান চৌধুরী ইমদাদ।

সভার প্রধান অতিথি ফারুক খান এমপি দেশের অগ্রযাত্রায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অক্লান্ত পরিশ্রমের কথা উল্লেখ করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সকলের প্রতি আহ্বান জানান। তিনি বলেন, সকল বাঁধা অতিক্রম করে জননেত্রী শেখ হাসিনার যোগ্য ও প্রাজ্ঞ নেতৃত্বে দেশের অভূতপূর্ব অগ্রগতি ও সমৃদ্ধিকে কেউ রোধ করতে পারবে না।

সভায় অন্যান্যের বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা এন আমিন, উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মোঃ শহিদুল্লা, বাংলাদেশ সোসাইটির সাবেক সাধারণ সম্পাদক মোঃ জয়নাল আবেদীন, নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন আজমল, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, কার্যকরী কমিটির সদস্য সামসুল আদেীন, নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল আমিন বাবু, সাংগঠনিক সম্পাদক শিবলী ছাদেক (শিবলু), সাংগঠনিক সম্পাদক মোঃ শিমুল হাসান, আইন বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মশিউল আলম জগলু, যুব ও ক্রীড়া সম্পাদক আশরাফ আলী খান লিটন, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আব্দুল মতিন

পারভেজ, ইমিগ্রেশন বিষয়ক সম্পাদক নাসির উদ্দিন চৌধুরী, ব্রুকলীন শাখার সভাপতি মোঃ নুরুল ইসলাম নজরুল,সহ সভাপতি আব্দুল জলিল, সাংগঠনিক সম্পাদক মোঃ সেলিম খান, চার্চ ম্যাকডোনাল্ড শাখার সভাপতি ইসমত হক খোকন, যুক্তরাষ্ট্র স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি দুরুদ মিয়া রনেল, মোহাম্মদ আলমগীর প্রমুখ।

(ওএস/এএস/মার্চ ২৫, ২০১৬)