নাটোর প্রতিনিধি :নিখোঁজের দুদিন পর নাটোরের হালসা থেকে হাত-পা বাঁধা অবস্থায় মনোয়ারা বেগম (২৫) নামে এক গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার করা হয়। শনিবার দুপুরে সদর উপজেলার হালসা ঝিনাপাড়ার নারদ নদ থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় মনোয়ারার স্বামী আমিরুল মণ্ডলকে আটক করা হয়েছ

পুলিশ ও নিহতের পরিবার জানায়, সিংড়া উপজেলার নলবাতা গ্রামের নওজের মণ্ডলের মেয়ে মনোয়ারা বেগম গত বৃহস্পতিবার বিকেল থেকেই নিখোঁজ। মনোয়ারার বাবা নওজের মণ্ডল গত শুক্রবার বিকেলে মেয়ের বাড়িতে এসে মেয়ের ঘর তালাবদ্ধ অবস্থায় দেখতে পান। পরে পাশের বাড়িতে গিয়ে জামাতা আমিরুলকে পেয়ে মেয়ের খোঁজ করেন। এ সময় আমিরুল তাঁকে জানান, দুদিন ধরে তিনি মনোয়ারাকে বাড়িতে দেখতে পাননি। এ অবস্থায় নওজের মণ্ডল নিজের বাড়িতে চলে যান। আত্মীয়স্বজনকে নিয়ে শনিবার সকালে আবার মেয়ের বাড়িতে এসে স্থানীয় লোকজনকে সঙ্গে নিয়ে আশপাশে মনোয়ারার খোঁজ করতে থাকেন। একপর্যায়ে তারা ঝিনাপাড়ার নারদ নদের ধারে হাত-পা বাঁধা অবস্থায় তাঁর (মনোয়ারা) গলাকাটা লাশ দেখতে পান। পরে পুলিশে খবর দিলে সদর থানা-পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়।

নাটোর পুলিশ সুপার শ্যামল কুমার মুর্খাজী জানান, পারিবারিক কলহের জের ধরে ওই হত্যাকাণ্ড হতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। নিহতের স্বামী আমিরুল মণ্ডলকে হত্যার সঙ্গে জড়িত সন্দেহে আটক করা হয়েছে।

(এমআর/এস/জানুয়ারি২৩,২০১৬)