আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : জাতীয় সংসদের প্যানেল স্পীকার ও বরিশাল-২ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস বলেছেন, যে দেশের মানুষ জ্ঞান ও আদর্শিক শিক্ষায় শিক্ষিত হয়, সে দেশ কখনো দরিদ্র থাকে না।

তাই জাতিকে দরিদ্র মুক্ত করতে বর্তমান সরকার সঠিক সময়ে বিনামূল্যে বই বিতরণ ও উপবৃত্তি প্রদান করে যাচ্ছেন। এদেশের শতভাগ মানুষ এখন মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়েছেন। তাই বাংলার জনগনকে আর দাবিয়ে রাখা যাবেনা।

মঙ্গলবার দুপুরে জেলার উজিরপুর উপজেলার সাতলা মাধ্যমিক বিদ্যালয় ও কলেজের নতুন ভবনের উদ্বোধণী অনুষ্ঠান এবং বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, বর্তমান সরকারের আমলে এ দেশে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের জন্য কম্পিউটার ল্যাবসহ সকল প্রকার আধুনিকায়ন শিক্ষা ব্যাবস্থা চালুসহ কৃষিতে অভুতপুর্ব সাফল্য অর্জন ও প্রতিটি গ্রামের ঘরে ঘরে বিদ্যুতায়নের ব্যবস্থা করা হয়েছে।

স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল খালেক আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শিক্ষা অধিদপ্তরের সহকারী প্রকৌশলী মফিজুর রহমান, উজিরপুর উপজেলা আ’লীগের সভাপতি এস.এম জামাল হোসেন, সাধারন সম্পাদক আব্দুল মজিদ সিকদার বাচ্চু, উজিরপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র মো. গিয়াস উদ্দিন, অধ্যক্ষ ব্রজেন্দ্রনাথ মল্লিক প্রমুখ।

(টিবি/এএস/জানুয়ারি ১৯, ২০১৬)