আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : অবশেষে আত্মগোপনে থাকা ছাত্র নির্যাতনকারী জেলার মুলাদী উপজেলার চরসেলিমপুরের ফজলুল উলুম সেরাতুল কোরআন মাদ্রাসার সুপারকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে গ্রেফতারকৃত সুপার মাওলানা মো. আল-আমিন মিয়াকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

গৌরনদী উপজেলার সাকোকাঠী গ্রামের নুর আলম হাওলাদার জানান, মাদ্রাসায় গোসল করে না আসায় গত বুধবার তার পুত্র ও মাদ্রাসার প্রথম শ্রেনীর ছাত্র মাহিম হাওলাদারকে (৭) সুপার মাওলানা মোঃ আল-আমিন মিয়া অমানুষিক নির্যাতনের পর পুকুরের পানিতে নামিয়ে রাখে। পরবর্তীতে জ্বলন্ত চুলায় আগুনের ছেঁকা দেয়ায় মাহিমের পেটের একাংশ পুড়ে যায়। গুরুতর আহত মাহিমকে শেবাচিম হাসপাতালে চিকিৎসা করানো হয়। ঘটনার পর থেকে নির্যাতনকারী মাদ্রাসা সুপার আত্মগোপনে ছিলো।

তিনি আরও জানান, এ ঘটনায় তিনি বাদি হয়ে সোমবার রাতে মুলাদী থানায় মামলা দায়ের করেন। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ওইদিন রাতেই অভিযান চালিয়ে সুপার মাওলানা মো. আল-আমিন মিয়াকে গ্রেফতার করেন। মঙ্গলবার দুপুরে গ্রেফতারকৃত সুপারকে বরিশাল চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে সোর্পদ করার পর বিচারক মো. এনায়েত উল্লাহ তাকে (সুপার) জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।

শেবাচিম হাসপাতালের বার্ন ইউনিটের চিকিৎসক সিনিয়র কনসালটেন্ট ডা. আল আজাদ জানান, শিশু মাহিম এখন আউট অব ডেঞ্জার অবস্থানে ভালো আছে। তবে তার পুরোপুরি সুস্থ হতে দু’বছরের মতো সময় লাগবে।

(টিবি/এএস/জানুয়ারি ১৯, ২০১৬)