আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : বরিশালের আগৈলঝাড়ায় ওসির নির্মম নির্যাতরে শিকার ব্যবসায়ী ও সেরাল স্কুল কমিটির সভাপতি আসাদুজ্জামান সেরনিয়াবাতের অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেছে কর্তব্যরত চিকিৎসকেরা।

নির্যাতনের পর বাদলকে প্রথমে গৌরনদী হাসপাতালে ভর্তি করা হলেও তার অবস্থায় অবনতি হলে তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাদলের পরিবার সূত্রে জানা গেছে, গত শনিবার দুপুরে থানার ওসি মনিরুল ইসলামের গাড়িতে রাস্তার পাপশে রাখা গাছ বাধলে ওসি মনিরুল ব্যবসাীয় আসাদুজ্জামান বাদলকে এলাপাথারী মারধর করে রক্তাক্ত জখম করে। পরে বাদল স্থানীয় এমপির বাড়িতে ঘটনার বিচার চাইতে গেলে সেখানে দ্বিতীয় দফায় থানার গাড়িচালক মোকলেচুর রহমান বাদলকেব মারধর করে। স্থানীয়রা বাদলকে উদ্ধার করে গৌরনদী হাসপাতালে ভর্তি করলে গত তিন দিনে বাদলের চোখ ও হাতের চিকিৎসায় অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য সোমবার বিকেলে চিকিৎসকেরা বাদলকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন।

ব্যবসায়ির উপর হামলার ঘটনায় পুলিশ সুপার আক্তারুজ্জামান তাৎক্ষনিক ড্রাইভার মোকলেসকে পুলিশ লাইনে ক্লোজ করেন। এঘটনায় বাদলের স্ত্রী সাংবাদিকদের বলেন, গাড়িচালক মোকলেচকে ক্লোজ করা হলেও প্রধান অভিযুক্ত ওসি মনিরুলকে এখন পর্যন্ত বিচারের আওতায় আনা হয়নি। তিনি ঘটনায় জড়িত ওসির দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

(টিবি/এএস/জানুয়ারি ১৯, ২০১৬)