রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ীর বালিয়াকান্দিতে ভ্যানচালককে গলা কেটে হত্যার ঘটনায় পুলিশ বৃহস্পতিবার তিনজনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো নবাবপুর ইউনিয়নের পদমদী পুর্বপাড়া গ্রামের দিনু শেখের ছেলে সাইফুল শেখ ওরফে রিপন (২০), বাচ্চু শেখের ছেলে অস্ত্র মামলার সাজাপ্রাপ্ত আসামি আ. রাজ্জাক শেখ (৩০) ও সদর উপজেলার চন্দনী ইউনিয়নের আফরা গ্রামের সিরাজ উদ্দিন শেখের ছেলে আ. সালাম (৩৫)। গ্রেফতারকৃতদের কাছ থেকে ছিনতাইকৃত ভ্যান ও একটি মোবাইল সেট উদ্ধার করা হয়েছে। পুলিশি জিজ্ঞাসাবাদে তারা হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

বালিয়াকান্দি থানার ওসি আবু শামা মো. ইকবাল হায়াৎ জানান, হত্যার ঘটনায় নিহত বিল্লাল হোসেনের বড় ভাই দাউদ হোসেন বাদী হয়ে বুধবার মামলা দায়ের করেন। বুধবার রাতভর অভিযান চালিয়ে রাজ্জাক ও সালামকে গ্রেফতার করা হয়। রাজ্জাক অস্ত্র মামলার সাজাপ্রাপ্ত আসামি ও সন্ত্রাসী কালা জাঙ্গীরের সহযোগি। তবে হত্যার ঘটনায় জড়িত নুরুজ্জামান এখনও পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।


বুধবার দুপুরে উপজেলার নবাবপুর ইউনিয়নের দিলালপুর গ্রামে একটি মশুরী ক্ষেত থেকে ভ্যান চালক বিল্লাল হোসেনের গলা কাটা লাশ পুলিশ উদ্ধার করে।

(এসএসসি/পি/ডিসেম্বর ১১, ২০১৪)