একে আজাদ, রাজবাড়ী : সম্প্রতি সময়ে বিভিন্ন মাধ্যমে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে রাজবাড়ীর পাংশা উপজেলার বাহাদুরপুর ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মো: লিয়াকত আলী খান সংবাদ সম্মেলন করেছেন।

শনিবার (৫ অক্টোবর) বিকেলে বাহাদুরপুর ইউনিয়ন পরিষদ চত্ত্বরে সংবাদ সম্মেলনে ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় মো: লিয়াকত আলী খান ছাড়াও উপজেলার হাবাসপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আ: মান্নান প্রামাণিক, যশাই ইউনিয়ন বিএনপির সভাপতি ওহাব প্রামাণিক, বাহাদুরপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক জাহিদুর রহমান মোল্লা ও উপজেলা বিএনপির গণশিক্ষা বিষয়ক সম্পাদক নিজামুদ্দিন বক্তব্য রাখেন।

বাহাদুরপুর ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মো: লিয়াকত আলী খান বলেন, একটি কুচক্রী মহল আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। তিনি দাবী করেন সেনগ্রাম-বাহাদুরপুর অঞ্চলের পদ্মা নদী হতে বালু উত্তোলন ও নদী ভাঙ্গন প্রতিরোধ প্রসঙ্গে রাজবাড়ী জেলা প্রশাসক বরাবর লিখিত অভিযোগ দিয়েছিলাম। আমার দল ও আমাকে হেয় প্রতিপন্ন করতে একটি মহল অপপ্রচার চালাচ্ছে।

উল্লেখ্য, পাবনায় বালু মহলের নিয়ন্ত্রণ নিয়ে গোলাগুলি শিরোনামে ডিবিসি নিউজে একটি সংবাদ প্রচার হয়।সেখানে উল্লেখ করা হয় পাবনা চলতি মৌসুমে প্রশাসন কে ম্যানেজ করে পাবনা,রাজবাড়ী ও কুষ্টিয়ার সিন্ডিকেটের মাধ্যমে বালু উত্তোলন চলছিলো। তবে সংবাদ প্রকাশের পরে বালু উত্তোলন বন্ধ হয়ে যায়।পরে কুমারখালীর আব্দুল আলীম,নয়ন, তোফাজ্জল ও বকুলের নেতৃত্বে একটি সিন্ডিকেট ভালো উত্তোলন শুরু করে। রাজবাড়ী ও পাবনার সবাইকে বাদ দেওয়া হয়।তবে বাহাদুরপুর ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মো: লিয়াকত আলী খানের সমর্থক সুরুজ ও ইসমাইল বালু মহলের নিয়ন্ত্রণ নিতে গেলে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ঘটে বলে সংবাদে উল্লেখ্য করা হয়।

(একে/এএস/অক্টোবর ০৬, ২০২৪)