মিরান মাতুব্বর, ভাঙ্গা : ফরিদপুরের ভাঙ্গায় পুলিশ বিশেষ অভিযান চালিয়ে হত্যা মামলার আসামি, অস্ত্র লুঠ, ফেনসিডিল ব্যবসায়ী, ভূমিদস্য, চাঁদাবাজ আ-লীগ নেতা মিজানুর রহমান মোল্লা ওরফে ডাইল মিজানকে গ্রেফতার করা হয়েছে। 

শুক্রবার দিবাগত রাতে কাপুড়িয়া সদরদী থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে আজ শনিবার দুপুরে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আটক ফেনসিডিল ব্যবসায়ী ভাঙ্গা পৌর এলাকার কাপুড়িয়া সদরদী গ্রামের আবুল কাশেম মোল্লার পুত্র।

এলাকাবাসী ও ভাঙ্গা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মোকসেদুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভাঙ্গা কাপুড়িয়া সদরদী এলাকা মিজানুর রহমান মোল্লাকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে ফরিদপুর থানায় হামলা, অস্ত্র লুট, হত্যার অভিযোগে কোতোয়ালি থানার মামলার আসামি। যাহার মামলা নম্বর ১৮, তারিখ ২১/০৮/২৪। এছাড়া বৈষম্য ছাত্র আন্দোলনের সময় বিএনপি নেতা কর্মীদের উপর হামলা ও ভাংচুরের সুনির্দিষ্ট অভিযোগ রয়েছে।

এলাকাবাসী জানিয়েছে, মিজান মোল্লার বিরুদ্ধে ভূমিদস্যু, চাঁদাবাজ, ফেনসিডিল ব্যবসায়ী, নারী নির্যাতন সহ সম্প্রীতি ডজন খানিক মামলা রয়েছে। তাছাড়া মিজানের বিরুদ্ধে পুলিশের উপরে হামলা এবং পুলিশের বিরুদ্ধে মামলা সহ সাধারণ মানুষদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানীর অভিযোগ রয়েছে। শনিবার দুপুরে ভাঙ্গা থানা থেকে ফরিদপুর কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়েছে। বিকেলে তাকে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।

(এমএম/এসপি/অক্টোবর ০৫, ২০২৪)