রিয়াজুল রিয়াজ, ফরিদপুর : ফরিদপুরে বাংলাদেশ জাতীয় পার্টি (বিজেপি)র আলোচনা সভার মাধ্যমে বিজেপি'র পূর্ণাঙ্গ জেলা কমিটি গঠিত হয়েছে। ওই সভা গত শুক্রবার বিকেলে ফরিদপুর শহরের রাজবাড়ী রাস্তার মোড়ে অনুষ্ঠিত হয়।

বিজেপির ফরিদপুর জেলা কমিটির সভাপতি মোহাম্মদ আরিফুর রহিম রনি'র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় কমিটির যুব বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, বিশেষ অতিথি ছিলেন বিজেপি'র কেন্দ্রীয় নেতা আকরাম আলী।

সভায় বক্তারা বলেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিজেপি অংশগ্রহণ করবে সে লক্ষ্যে এখন থেকে কাজ করার জন্য বিজেপি'র চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

বক্তারা বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। তাই হিন্দু সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব ‌দূর্গা পূজাতে যেন কোনরকম বিশৃঙ্খলা ও অপ্রীতিকর ঘটনা ঘটতে না পারে সে ব্যাপারে সবাইকে ‌ সচেতন থাকার আহ্বান জানান।

এর আগে প্রচন্ড বৃষ্টি উপেক্ষা করে ‌বিভিন্ন স্থান থেকে একাধিক মিছিল শহর প্রদক্ষিন শেষে সমাবেশ স্থলে উপস্থিত হয়। অনুষ্ঠানে ফরিদপুর জেলা ‌কমিটির সভাপতি নির্বাচিত করা হয়েছে মোহাম্মদ আরিফুর রহিম রনি সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে শাহরিয়ার আহমেদ অভি এবং সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করেছে মো. ফয়সাল খান অচিরেই পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে বলে জানা গেছে।

(আরআর/এসপি/অক্টোবর ০৫, ২০২৪)