তথ্যপ্রযুক্তি ডেস্ক : থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের এথেনি হোটেলে ডেল টেকনোলজিস আয়োজিত সাউথ এশিয়া পার্টনার সামিটে সেরা পারফর্মার অ্যাওয়ার্ড অর্জন করেছে বাংলাদেশের শীর্ষ প্রযুক্তি প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড। ২ অক্টোবর দক্ষিণ এশিয়া এবং ইমার্জিং মার্কেটের ১২টি দেশের শীর্ষ প্রযুক্তি খাতের নেতৃবৃন্দ, বিশেষজ্ঞ এবং উদ্ভাবকদের অংশগ্রহনে আয়োজিত অনুষ্ঠানে, ডাটা সেন্টার সল্যুশন এবং স্টোরেজ ব্যবসায় উন্নয়নে বিশেষ অবদান স্বরূপ স্মার্ট টেকনোলজিসকে এই স্বীকৃতি দেয়া হয়। স্মার্টের পক্ষে পুরষ্কারটি গ্রহন করেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম। 

ডেলের সেরা পারফর্মার পুরষ্কার পেয়ে তিনি বলেন, এই ধরনের স্বীকৃতি শুধুমাত্র আমাদের প্রতিষ্ঠানের জন্য নয়, দেশের জন্যও ভীষণ গর্বের। কারণ, এখানে ১২টি দেশের সাথে প্রতিযোগিতা করে আমরা এই স্বীকৃতি পেয়েছি। স্মার্ট টেকনোলজিসের ডেল এন্টারপ্রাইজ টিম দীর্ঘদিন ধরে ডেটা সেন্টার সলিউশন এবং স্টোরেজের ক্ষেত্রে ব্যতিক্রমী কর্মক্ষমতা প্রদর্শন করেছে। আমাদের দলের উদ্ভাবনী পদ্ধতি, গ্রাহক সন্তুষ্টির প্রতিশ্রুতি এবং প্রযুক্তিগত দক্ষতা এই স্বীকৃতি নিশ্চিত করার মূল কারণ।

অনুষ্ঠানে ডেল টেকনোলজিসের পক্ষ থেকে উপস্থিত ছিলেন চ্যানেল সেলস, সাউথ এশিয়া ইমার্জিং মার্কেটের সিনিয়র ডিরেক্টর ভিনসেন্ট লী, প্রোডাক্ট অ্যান্ড সল্যুশন সেলস স্পেশালিস্ট, এশিয়া প্যাসিফিক জাপানের সিনিয়র ডিরেক্টর রিচার্ড জেরেমিয়াহ এবং ইমার্জিং মার্কেটের ম্যানেজিং ডিরেক্টর চিন ওয়াহ মাক। অনুষ্ঠানে স্মার্ট টেকনোলজিসের পক্ষ থেকে আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির সিনিয়র জেনারেল ম্যানেজার, হেড অব ডেল এন্টারপ্রাইজ বিজনেস এএইচএম রোকনউদ্দীন ফিরোজ এবং সিনিয়র জেনারেল ম্যানেজার, হেড অব কর্পোরেট সেলস শাহেদ ইকবাল।

ডেলের এই গুরুত্বপূর্ণ সম্মাননা প্রাপ্তি নিয়ে রোকনউদ্দীন ফিরোজ বলেন, স্মার্ট টেকনোলজিস বাংলাদেশের আইটি সলিউশন খাতের একটি নেতৃস্থানীয় সেবাদানকারী প্রতিষ্ঠান, যা ডেটা সেন্টার অবকাঠামো, স্টোরেজ এবং ডিজিটাল ট্রান্সফরমেশন পরিষেবাগুলো নিয়ে সুনামের সাথে কাজ করছে। গ্রাহক-কেন্দ্রিক দৃষ্টিভঙ্গি এবং সেবার মানের কারণেই দেশের বাইরেও স্মার্ট টেকনোলজিস সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।

(পিআর/এসপি/অক্টোবর ০৫, ২০২৪)