আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : দলের অস্তিত্ব সংকটের মাঝেও বরিশালের আলোচিত সেই নারী নেত্রী বাবুগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মৌরিন আক্তার আশা আহম্মেদ দুর্গা পূজা উপলক্ষে বাবুগঞ্জ  উপজেলার সনাতন ধর্মাবোলম্বীদের পাশে দাঁড়িয়ে নিজস্ব অর্থায়নে সাধ্যমতো সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। তার দেয়া অনুদান ও নতুন পোশাক পেয়ে বেজায় খুশি সনাতন ধর্মের নারী, পুরুষ ও শিশুরা। নিজে নারী কর্মীদের নিয়ে সনাতন ধর্মাবোলম্বীদের বাড়িতে ও মন্দিরে গিয়ে গত তিন দিনে হিন্দু সম্প্রদায়ের অসহায় নারীদের মাঝে দুই হাজার নতুন শাড়ি, পুরুষদের মাঝে দুই হাজার লুঙ্গি ও তিন হাজার শিশুদের মাঝে নতুন পোশাক বিতরণ করেছেন।

আজ শুক্রবার সকালে নারী নেত্রী মৌরিন আক্তার আশা আহম্মেদ বলেন, আমি ছোট বেলায় বাবা ও মাকে হারিয়েছি। যেকারণে কস্টের জীবন সম্পর্কে আমার ভাল ধারনা রয়েছে। সেই থেকে দীর্ঘ ১৮ বছর ধরে আমি অসহায় মানুষের জন্য সম্পূর্ণ নিজস্ব অর্থায়নে কাজ করে যাচ্ছি।

তিনি আরও বলেন, গত ৫ আগস্টের পর আমার বসত বাড়িতে নারকীয় হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট করা হয়। আমাকে হত্যার হুমকি দেওয়া হয়। তবে কোন হুমকি আমাকে দমাতে পারেনি এবং পারবেও না। জীবনে যতোদিন বেঁচে আছি, ততোদিন সমাজের অবহেলিত ও অসহায় মানুষের জন্য কাজ করে যাবো।

(টিবি/এসপি/অক্টোবর ০৪, ২০২৪)