আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : কেন্দ্রীয় যুবদলের সভাপতি আব্দুল মোনায়েম মুন্না বলেছেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বলেছেন, বাংলাদেশের উন্নয়নে নির্বাচিত সরকারের কোন বিকল্প নেই। এই অর্থে আমাদের কাজ করতে হবে। আমরা অনেক সময় জেল, জুলুম ও হুলিয়ার কারনে সাংগঠনিক কার্যক্রম চালাতে পারিনি। এখন সাংগঠনিকভাবে আমাদের শক্তিশালী হওয়ার কোন বিকল্প নেই।

তিনি আরও বলেছেন, দলের শৃঙ্খলার জন্য মোটরসাইকেল বহর ও শোডাউন করে পথঘাটে যানজট করে সাধারণ মানুষের দূর্ভোগের সৃষ্টি করা যাবেনা। মঙ্গলবার দিবাগত রাত নয়টায় নগরীর সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যালয়ে বৈষম্য বিরোধী ছাত্র-জনতার আন্দোলনে মৃত্যুর মুখ থেকে ফিরে আসা যুবদল নেতৃবৃন্দকে তারেক রহমানের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রধান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেছেন, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বলেছেন আগামী নির্বাচন অনেক বড় কঠিন হবে। তাই সাধারণ মানুষের মন জয় করতে দলের সবাইকে একযোগে কাজ করতে হবে।

মহানগর যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মাকসুদুর রহমান মাকসুদের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাযহারুল ইসলাম জাহানের সঞ্চলনায় আর্থিক সহায়তা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, কেন্দ্রীয় যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন তারেক। বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুবদলের বরিশাল বিভাগীয় সহ-সভাপতি অ্যাডভোকেট তছলিম উদ্দিন প্রমুখ। সবশেষে বৈষম্য বিরোধী ছাত্র-জনতার আন্দোলনে গুলিতে আহত হওয়া যুবদলের ১৬ জন নেতাকর্মীকে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

(টিবি/এসপি/অক্টোবর ০২, ২০২৪)