বিনোদন ডেস্ক : ‘লিজেন্ডস অব দ্য ডেকেড’ শিরোনামের কনসার্টে ঢাকায় গাওয়ার কথা ছিল পাকিস্তানের জনপ্রিয় ব্যান্ড ‘জাল’। শুক্রবারের (২৭ সেপ্টেম্বর) কনসার্টের সব প্রস্তুতি সম্পন্ন ছিল।

এ নিয়ে বৃহস্পতিবার হয়ে গেছে সংবাদ সম্মেলনও।

যেখানে ব্যান্ডটির ভোকাল গওহর মুমতাজের কাছে ঢাকাই সাংবাদিকদের প্রশ্ন ছিল, আবহাওয়া নিয়ে তারা চিন্তিত কি না? সে প্রশ্নে হাস্যরসের সুরে তিনি জানান, বৃষ্টির জন্যই তারা ব্যান্ডটির নাম পরিবর্তনের কথা ভাবছেন!

এসময় গওহর আরও বলেন, গত ১০ বছর এই শব্দটা আমাদের ব্যাক ফায়ার করেছে। আমরা যেখানেই গিয়েছি, কনসার্টে বৃষ্টি বাগড়া দিয়েছে। এটা পুনে হোক, আবুধাবি কিংবা শারজাহ আর এখন ঢাকা!

বৃহস্পতিবারের সেই আশঙ্কায় সত্যি হলো। বৃষ্টির কারণে শুক্রবারের ‘লিজেন্ডস অব দ্য ডেকেড’ কনসার্টটি স্থগিত করলেন আয়োজকরা।

এদিন দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে আয়োজকদের পক্ষ থেকে বলা হয়, প্রচুর বৃষ্টিপাতের কারণে আমরা কনসার্টটি আপাতত স্থগিত করছি। আবহাওয়া প্রতিকূল হওয়ায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আমাদের কাছে দর্শক, শিল্পী এবং কর্মীদের নিরাপত্তা সবার আগে।

কনসার্টটি পরবর্তীতে কোন দিন হতে পারে এ সংক্রান্ত কিছু জানাননি আয়োজকরা। তবে শুক্রবার সন্ধ্যা ৬টায় তাৎক্ষণিকভাবে একটি সংবাদ সম্মেলনের আহ্বান জানানো হয়। ধারণা করা হচ্ছে, সেখানেই কনসার্টের পরবর্তী দিনক্ষণ নিয়ে ঘোষণা আসতে পারে।

শুক্রবার কনসার্টটি হওয়ার কথা ছিলো রাজধানীর পূর্বাচল ৩০০ ফিট এক্সপ্রেসওয়ের ঢাকা অ্যারেনায়। জালের সঙ্গে আরও পারফর্মের কথা ছিলো বাংলাদেশের ব্যান্ড অর্থহীন ও ভাইকিংসের।

(ওএস/এএস/সেপ্টেম্বর ২৭, ২০২৪)