নড়াইল প্রতিনিধি : নড়াইল জেলা বিএনপির সহ-সভাপতি জুলফিকার আলী মন্ডল, সাংগঠনিক সম্পাদক শাহারিয়ার রিজভী জজ, জেলা ছাত্রদলের সভাপতি ফরিদ বিশ্বাসের বিরুদ্ধে চাঁদাবাজি ও জমি দখলের অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন নড়াইল পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডবাসী।

আজ শুক্রবার নড়াইল পৌরসভার ৫নং ওয়ার্ডবাসীর আয়োজনে শহরের শেখ রিজেন্সি গেস্ট হাউজে এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা শ্রমিক দলের সদস্য ও ৫নং (ওয়ার্ড) ভওয়াখালী গ্রামের মৃত আতিয়ার জমাদ্দারের ছেলে জুয়েল জমাদ্দার।

সংবাদ সম্মেলনে উল্লেখ করা হয়, দলের নাম ভাঙ্গিয়ে মামলা বানিজ্য, দোকান পাট,জমি দখল ও খুব গোপনে চাঁদাবাজি চালিয়ে যাচ্ছে তারা। মূলতঃ জুলফিকার আলী মন্ডল বি,এন,পি-তে যোগদান করার আগে ৩-৪ টি দল পাল্টানো নেতা এবং তিনি একজন ভয়ঙ্কর সুবিধাবাদী রাজনীতিবিদ।

শাহরিয়ার রিজভী জজ ও জুলফিকার আলী মন্ডল এই দুই জনের ছত্র ছায়ায় ফরিদ বিশ্বাস গত ৫ আগষ্ট নড়াইল সদর হাসপাতালের সামনে নোভা ডায়াগনস্টিক সেন্টার দখল, পাসপোর্ট অফিসের সামনে দোকান দখল, মামলা বানিজ্য এবং নড়াইল রূপগঞ্জ বাজারে দুই ব্যাবসায়ীর এক জনের থেকে দেড় লক্ষ ও অপর জনের থেকে ৫ লক্ষ টাকা চাঁদাবাজি করে। আমরা ৫ নম্বর ওয়ার্ডের সাধারণ মানুষ নড়াইর জেলা বিএনপির সহ-সভাপতি জুলফিকার আলী মন্ডল, সাংগঠনিক সম্পাদক শাহারিয়ার রিজভী জজ, জেলা ছাত্রদলের সভাপতি ফরিদ বিশ্বাসকে অবাঞ্চিত ঘোষনা করছি।

এ সময় সংবাদ সম্মেলনে পৌর শ্রমিক দলের সাংগঠনিক সম্পাদক গোলাম সরদার ও ৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা তরিকুল জমাদ্দার, রেজওয়ানুল হক, আবির হোসেন উপস্থিত ছিলেন।

জেলা ছাত্রদলের সভাপতি ফরিদ বিশ্বাস এসব অভিযোগ মিথ্যা বলে দাবি করে বলেন, ফায়দা নিতে রাজনৈতিক প্রতিপক্ষ ষড়যন্ত্রমূলকভাবে এসব মিথ্যা অভিযোগ তুলেছেন।

এ বিষয়ে জেলা বিএনপির সহ-সভাপতি জুলফিকার আলী মন্ডল বলেন, যে এসব অভিযোগ করেছেন, সে কখনও বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত ছিল কি না, তা আমার জানা নেই। যে অভিযোগ করেছেন সে মাদকের সঙ্গে জড়িত ছিল বলে জানি। তাছাড়া আমার বিরুদ্ধে করা দল ত্যাগ ও দুর্নীতি-অনিয়মের বিষয়টিও সত্য নয়। আর আমার যদি সখ্য থাকত আওয়ামী লীগের আমলে এতগুলো মামলার আসামি হতাম না, আমার বাড়ি দুইবার ভাঙচুর হত না। এছাড়া জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার রিজভী জর্জ ও জেলা ছাত্রদলের সভাপতি ফরিদ বিশ্বাসের বিএনপির সঙ্গে দীর্ঘ রাজনৈতিক ক্যারিয়ার রয়েছে। তাই ষড়যন্ত্র মুলকভাবে এসব অভিযোগ করছে একটি পক্ষ।

(আরএম/এসপি/সেপ্টেম্বর ২৭, ২০২৪)