সালথা প্রতিনিধি : মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে কটুক্তিকারী ভারতের হিন্দু পুরোহিত রামগিরি মহারাজ ও তার সমর্থনকারী বিজেপি নেতা নিতেশ নারায়ণের গ্রেফতার ও বিচারের দাবীতে ফরিদপুরের সালথায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে তাওহিদি জনতা।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) বাদ জুম্মা উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মিছিলটি। বিক্ষোভ মিছিল শেষে বাইপাস সড়কে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন, বাহিরদিয়া মাদ্রাসার মুহতামিম মাওলানা শাহ আকরাম আলী, সালথা উপজেলা মডেল মসজিদের খতিব মুফতি রবিউল ইসলাম, উপজেলা মসজিদের খতিব মুফতি মুফিজুর রহমান, ফরিদপুর জেলা খেলাফত মসলিসের সভাপতি মাওলানা আমজাদ হোসেন, পুরুরা মাদ্রাসার মোহতামিম মাওলানা নিজামুদ্দিন, মাওলানা খলিলুর রহমান, মাওলানা মোস্তফা, মুফতি নাসিরুদ্দিন আইয়ুবী, মুফতি মফিজুর রহমান, মুফতি আবু সাঈদ, হাফেজ আরিফ বিল্লাহ, হাফেজ এনামুল সাংবাদিক আরিফুল ইসলাম, ছাত্র মাহাতাব মুন্সি প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, হজরত মুহাম্মদ (সাঃ)কে নিয়ে যে কুলাঙ্গার কটুক্তি করেছে তার বিচার সুনিশ্চিত করুন। এবং যে কুলাঙ্গার সমর্থন জানিয়েছে তাকেও ভারতের সংসদ থেকে প্রত্যাখ্যান করুন।

বক্তারা আরও বলেন হজরত মুহাম্মদ (সাঃ) আমাদের জানের চেয়ে প্রিয়। তার বিরুদ্ধে কটুক্তি করবেন, আর আমরা বসে থাকবো তা হতে পারে না। বিচার না হলে আরো কঠোর আন্দোলনের ডাক দিবো আমরা।

(এএন/এসপি/সেপ্টেম্বর ২৭, ২০২৪)