গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের ক্রীড়া সম্পাদক শওকত আলী দিদার হত্যা মামলার আসামী ধরতে আইন শৃঙ্খলা বাহিনীকে সহযোগিতার  অভিযোগ এনে বাগেরহাটের মোল্লাহাটের বিএনপি ও জামায়াতে ইসলামীর নেতা-কর্মী এবং তাদের পরিবারের উপর হামলা চালানো হয়েছে।

নিজ জেলা বাগেরহাটে নিরাপত্তাহীনতার কারণে গোপালগঞ্জ শহরের একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলন করে মোল্লাহাট উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক চৌধূরী মনিরুজ্জামান এ অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে মোল্লাহাট উপজেলা বিএনপি-র যুগ্ম-আহবায়ক চৌধূরী মনিরুজ্জামান বলেন, স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যার সাথে জড়িত সন্দেহে গত ২৩ সেপ্টেম্বর বাগেরহাটের মোল্লাহাট উপজেলার চুনখোলা ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও ইউ,পি সদস্য জানিক চৌধুরী এবং তার চাচাতো ভাই আল-আমিন চৌধূরীকে গ্রেফতার করে আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনী।

তিনি আরো বলেন, তাদেরকে ধরিয়ে দিতে আইন-শৃঙ্খলা বাহিনীকে সহযোগিতা করছে এমন অভিযোগ এনে ২৩ সেপ্টেম্বর চুনখোলা ইউনিয়নের ১ নং ওয়ার্ড জামায়াতের সভাপতি দীন ইসলাম চৌধুরী ও বিএনপি সমর্থক এরশাদ চৌধুরী ও লিমন চৌধুরীর বাড়ি-ঘর ভাংচুর এবং পরিবারের সদস্যদের বেধড়ক মারপিট করে গ্রেফতারকৃতদের স্বজনরা।এতে আহত ৪ জন সংকটজনক অবস্থায় গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনার পরদিন ২৪ সেপ্টেম্বর মোল্লাহাট থানায় মামলা মামলা দায়ের করা হয়েছে।

তিনি আরো বলেন, এ ঘটনার পর থেকে আমাদের হুমকী ধামকী ও জীবন নাশের হুমকী দিয়ে যাচ্ছে। এতে আমরা নিরাপত্তাহীনতা ভুগছি। হামলার সাথে জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় এনে শাস্তির দাবি জানান তিনি।

এ সংবাদ সম্মেলনে চুনখোলা ইউনিয়নের ১নং ওয়ার্ডের জামাতে ইসলামীর সভাপতি দ্বীন ইসলাম চৌধুরী, চুলখোলা ইউনিয়ন ছাত্রদল কর্মী লিমন চৌধুরী ও ইয়াসিন চৌধুরীসহ জেলার গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

(এমএস/এএস/সেপ্টেম্বর ২৭, ২০২৪)