নড়াইল প্রতিনিধি : শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে নড়াইলের লোহাগড়া উপজেলা যুবদলের আহবায়ক মাহমুদ আলম খানকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির দপ্তর সম্পাদক নুরুল ইসলাম সোহেল স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বহিষ্কৃতদের অপকর্মের কোনো দায়-দায়িত্ব দল নেবে না এবং যুবদলের সব নেতা–কর্মীকে ওই সব (বহিষ্কৃত) নেতার সঙ্গে সাংগঠনিক সম্পর্ক না রাখার নির্দেশ প্রদান করা হলো।

এতে আরও জানানো হয়, যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি আবদুল মোনায়েম মুন্না ও সাধারণ সম্পাদক মোহাম্মদ নূরুল ইসলাম নয়ন ইতিমধ্যে বহিষ্কারের সিদ্ধান্ত কার্যকর করেছেন।

এ বিষয়ে লোহাগড়া উপজেলা যুবদলের সদস্য সচিব সচিব আহাদুজ্জামান বাটু মোবাইল ফোনে বিষয়টি নিশ্চিত করে বলেন, ' যুবদলের কেন্দ্রীয় কমিটির এই সিদ্ধান্তকে আমি সম্মান করি'।

উল্লেখ্য, গত ১১ সেপ্টেম্বর লোহাগড়া উপজেলা চর মল্লিকপুর গ্রামে আধিপত্য বিস্তার এবং গাছ কাটাকে কেন্দ্র করে বিবাদমান দু'পক্ষের সংঘর্ষে জিয়ারুল শেখ ও মিরান শেখ নামে দু'ভাইকে কুপিয়ে হত্যা করে। হত্যাকান্ডের ঘটনায় লোহাগড়া উপজেলা যুবদলের আহবায়ক মাহমুদ আলম খানের সরাসরি সম্পৃক্ততার অভিযোগ ওঠে। অভিযোগের পর জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটি এই বহিস্কারের সিদ্ধান্ত গ্রহণ করে।

(আরএম/এএস/সেপ্টেম্বর ২৭, ২০২৪)